আক্রান্ত
১৪৪৫০
সুস্থ
২৩৩১
মৃত্যু
২৩৩

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের তিন কর্মকর্তা

0

চট্টগ্রাম জেলা প্রশাসনের তিন কর্মকর্তা পেলেন জাতীয় শুদ্ধাচার পুরস্কার -২০২০। বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে জেলা প্রশাসক মো ইলিয়াস হোসেন তাদের হাতে এ পুরস্কার তুলেন দেন।

পুরস্কৃত তিন কর্মকর্তা হলেন, হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) মো. মাসুদ রানা ও চট্টগ্রাম জেলা প্রশাসনের নাজির মো. জামাল উদ্দিন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনার উদ্ভুত পরিস্থিতির শুরু থেকে সচেতনতা, সংক্রমনরোধ, কোয়ারেন্টাইন, আইসোলোশন, লকডাউন, সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি নিশ্চিত, ত্রাণ বিতরণ ও দুর্যোগ মোকাবেলাসহ নানা মানবিক কাজে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা মাঠে দিনরাত কাজ করেছেন। করোনা সংক্রমন রোধে কাজ করতে গিয়ে অনেকে করোনা আক্রান্তও হয়েছেন। কাজের ফলাফল বিবেচনায় নিয়ম অনুযায়ী সারা দেশের মত প্রত্যেক জেলা পর্যায়ে তিনজনকে এ পুরস্কার প্রদান করা হয়।

এবার ভালো কাজের পুরস্কার হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসনের জাতীয় শুদ্ধাচার পুরস্কার -২০২০ পেলেন এই তিন কর্মকর্তা।

এ সময় চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, ‘আমার সকল সহকর্মীই এ পুরস্কারের যোগ্য। তারা দিন রাত কঠোর পরিশ্রম করছেন। কোভিড-১৯ মোকাবেলায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার ( ভুমি) এবং উপজেলা নির্বাহী অফিসাররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ল’

উপজেলা পর্যায়ে পুরস্কার প্রাপ্ত হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমি কখনোই পুরস্কারের জন্য কাজ করিনি। তবে এই পুরস্কার আমার দায়িত্ব আরও বাড়িয়ে দিল।’

সিএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm