আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

জাতীয় চুকবল চ্যাম্পিয়নশিপে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন

0

বাংলাদেশ চুকবল অ্যাসোসিয়েশনের আয়োজনে ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়রের সার্বিক সহযোগিতায় চতুর্থ জাতীয় চুকবলে চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা। বুধবার (৮ জানুয়ারি) ফাইনাল খেলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে ৪৬ – ৩৩ গোলে পরাজিত করে চট্টগ্রাম জেলা দল।

এর আগে সকালে অনুষ্ঠিত দুটি সেমিফাইনালে চট্টগ্রাম জেলা ৫২ – ৩৮ গোলে রাজশাহী জেলাকে এবং দ্বিতীয় সেমিফাইনালে তীব্র প্রতিযোগিতার পর চাঁপাইনবাবগঞ্জ জেলা ৫৪ – ৫৩ গোলে যশোর জেলাকে পরাজিত করে।

তৃতীয় স্থান নির্ধারণ ম্যাচে যশোর জেলা ক্রীড়া সংস্থা ৫৩ – ৪১ গোলে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে। চ্যাম্পিয়শিপের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে চট্টগ্রাম জেলার মো. আলমগীর এবং উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়েছে যশোর জেলার মেহেদী হাসান রাজু।

দুই দিনবাপী ঢাকার শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত জাতীয় চুকবল চ্যাম্পিয়নশিপের চতুর্থ আসরে ১২টি জেলা দল ৪টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করে।

দুপুরে ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ চুকবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সিজেকেএস নির্বাহী সদস্য আ ন ম ওয়াহিদ দুলাল। অনুষ্ঠানটি পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও চ্যাম্পিয়নশিপ পরিচালনা কমিটির সম্পাদক কল্লোল দাশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm