জাতির পিতার জন্মদিনে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে বিশেষ আয়োজন

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে শিশুদের উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভালোবাসতেন শিশুদেরও। তার একাধিক নিদর্শন তিনি রেখেছেন বিভিন্ন অনুষ্ঠান ও কার্যক্রমে। পাশাপাশি শিশুরাও বঙ্গবন্ধুকে আপন করে নিত। তাই এই মহান নেতার জন্মদিনকে স্মরণীয় করতে বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার মোছা. মাহফুজা আক্তার এই অনুষ্ঠানের আয়োজন করেন।

মাহফুজা আক্তারের পরিকল্পনায় অনুষ্ঠানটির প্রযোজনা করেছেন ইলন সফির ও আফরোজা দিনা।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার বলেন, ভবিষ্যতে আরো নতুন অনুষ্ঠান নির্মাণ করা হবে। আমরা ইতিমধ্যে স্বাস্থ্য বিষয়ক সরাসরি অনুষ্ঠান ‘আপনার ডাক্তার’ চালু করেছি এবং প্রতি শনিবার দুপুর ২ টা ৩০ মিনিটে এটি প্রচার হয়। সংগীত বিষয়ক তোমায় গান শোনাবো নতুন অনুষ্ঠান প্রতি শুক্রবারে প্রচার হচ্ছে।

তিনি জানান, বিশেষ দিনে বিশেষ আয়োজন করা হচ্ছে। প্রথমবারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ , বঙ্গবন্ধুর জন্মদিন এবং মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

তিনি আরও জানান, স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে ১০৪টি দলের অংশগ্রহণে প্রথম জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা ২০২২ এর প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে ইতিমধ্যে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm