জমকালো আয়োজনে ‘ক্লিক’ বর্ণিল ফ্যাশন প্যারেড

0

 

বন্দরনগরী চট্টগ্রামের থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে দেশীয় সংস্কৃতির বর্ণাঢ্য জমকালো উপস্থাপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হলো চট্টগ্রামের প্রথম লাইফ স্টাইল ম্যাগাজিন ‘ক্লিক’ এর উদ্যোগে বর্ণিল ফ্যাশClic-01ন প্যারেড।

 

শুক্রবার রাতে হলভর্তি দর্শকদের মুখর কড়তালি আর আনন্দমুখর পরিবেশে চট্টগ্রামের এই আয়োজন ছিলো ব্যতিক্রমী এবং বাংলা সংস্কৃতির আধুনিক মননশীলতায় মুখর। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলো দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাClic-03ল রাইজিংবিডি ডট কম।

 
ক্লিক ম্যাগাজিনের তৃতীয় সংখ্যার প্রকাশনা এবং ওয়েব পোর্টাল উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত বৈশাখী উৎসবে সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত বর্ণিল আয়োজনসমূহ হলভর্তি হাজারো দর্শককে মন্ত্রমুগ্ধ করে রাখে। ক্লিক-এর সম্পাদক চট্টগ্রামের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব জালাল উদ্দিন সাগরের পরিকল্পনায় পুরো অনুষ্ঠানটি ছিলো নান্দনিকতা ছোঁয়া।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিট্রেট রুহুল আমীন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ম্যাজিট্রেট নাজিয়া শিরিন। এ ছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্লিক বৈশাখী উৎসবের কো-স্পন্সর হ্যামার স্ট্রেংথ জিম ও হাবিব তাজকিরাজ-এর ব্যবস্থাপনা পরিচালক ও ক্লিক উপদেষ্ঠা সৈয়দ রুম্মান আহমেদ, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মাহমুদাClic-04 বেগম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজী বিভাগের সহকারী অধ্যাপক শারমিন সুলতানা, চট্টগ্রাম নগর পুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মর্জিনা আখতার।

 
সন্ধ্যা ৭টায় কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো’র কোরিওগ্রাফিতে বৈশাখী ফ্যাশন প্যারেডের মাধ্যমে অনুষ্ঠানে সূচনা হয়। আরাফাত রূপক এবং স্মিতা’র মনমুগ্ধকর সঞ্চালনায় ৩০ জন নারী ও পুরুষ মডেল এবং ১০ জন শিশু মডেলের অংশ গ্রহনে একে একে প্রদর্শিত হয় ১০টি ফ্যাশন প্যারেড।

Clic-02

প্রতিটি ফ্যাশন প্যারেডে তুলে ধরা হয় আবহমান বাংলার ঐতিহ্য, বাংলা সংস্কৃতি, কৃষ্টি। ফ্যাশন প্যারেড ছাড়াও মঞ্চে পরিবেশিত হয় দলীয় নৃত্য, দ্বৈত নৃত্য, জাদু প্রদর্শনী এবং চট্টগ্রামের আলোচিত দুইজন ম্যাজিট্রেটকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠান।

 

জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন সংবর্ধিত দুই ম্যাজিট্রেটের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়ার পাশাপাশি ক্লিক ম্যাগাজিনের ওয়েব পোর্টাল উদ্বোধন করেন।

Clic-05

অনুষ্ঠানে যেসব ফ্যাশন ডিজাইনারের ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয় তার মধ্যে রয়েছেন ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, শাহতাজ মুনমুন, নুজহাত নুয়েরী কৃষ্টি, শাহেদা কামাল, তাসলিমা আকতার, সায়মা আকতার।

 

অনুষ্ঠানের স্পন্সর প্রতিষ্ঠানের মধ্যে ছিলো ম্যাকওভার হাবিব তাজকিরাজ, পোশাক সহযোগিতায় রওশনস, মুনমুন, তারুণ্য, পঞ্চকণ্যা, শার্টবিডি। অনলাইন নিউজ পার্টনার রাইজিংবিডি ডট কম।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স
এ এস / জি এম এম / আর এস পি :::…..

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm