s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

জমকালো আয়োজনে উদযাপন চিটাগং মিউজিক সোসাইটির পঞ্চম বর্ষপূর্তি

0

জমকালো আয়োজনে প্রতিষ্ঠার ৫ম বর্ষপূর্তি উদযাপন করেছে চট্টগ্রামের সঙ্গীতপ্রেমী ও সংগীত শিল্পীদের সংগঠন চিটাগং মিউজিক সোসাইটি। এ উপলক্ষে সোমবার (২২ নভেম্বর) চট্টগ্রাম ক্লাব অডিটরিয়ামে আয়োজন করা হয় মনোমুগ্ধকর সংগীত সন্ধ্যা।

অনুষ্ঠানে চিটাগং মিউজিক সোসাইটির সিস্টার কনসার্ন, অডিও ও ভিডিও প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ‘সিএমএস রেকর্ডস’ এর অফিশিয়াল লোগো উন্মোচন করা হয়।

সঙ্গীত সন্ধ্যায় উপস্থিত ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জি, দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, রাশিয়ান কনসোল ফর চিটাগং আর্কিটেক্ট আশিক ইমরান, মুনতাহা গ্রুপ অফ কোম্পানিজ এর ব্যবস্থাপনা পরিচালক মনজুর আলম মনজু, র‍্যাঙ্কস এফসি-এর সিইও তানভীর শাহরিয়ার রিমন ও চট্টগ্রাম চেম্বার এর সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ।

সঙ্গীতমুখর এই সন্ধ্যাটি স্মরণীয় করে রাখতে এদিন চিটাগং মিউজিক সোসাইটির শিল্পীরা কিংবদন্তি সহোদর লাকী আখন্দ ও হ্যাপী আখন্দ, আরেক কিংবদন্তী সহোদর আজম খান ও আলম খান এবং প্রয়াত কিংবদন্তি সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলীকে স্মরণ করে গেয়েছেন তাদের কালজয়ী চিরসবুজ কিছু গান।

অনুষ্ঠানে গান গেয়ে শোনান- শান্তি দেবনাথ, শেফা, শাখাওয়াত পাভেল, তানভীর, সুবর্ণা বড়ুয়া, এশা, আরশি, আওলাদ, সুদর্শন মন্টি, কায়েস চৌধুরী, জেরিন, পল্লীশ্রী, মিলন, সাবরিন, সৌরভ, সুজন, নীলা নাজ ও শান শাহেদ।

সংগঠনটির সদস্য, স্বনামখ্যাত সদ্যপ্রয়াত গায়ক লিটনকে স্মরণ করে একটি স্পেশাল ট্রিবিউট দেয়া হয়। তার বিখ্যাত ‘তুমি কি আমায় আগের মত বাসো ভালো’ গানটি সম্মিলিত কন্ঠে গেয়ে শোনান সাবরিন, এশা, শেফা, আরশি ও সুবর্ণা বড়ুয়া।

এছাড়াও আরেক সদস্য ‘ঊনপঞ্চাশ বাতাস’ খ্যাত চলচ্চিত্রের নায়ক ইমতিয়াজ বর্ষণ গেয়ে শোনান তার প্রথম চলচ্চিত্র থেকে তারই শুরু করা বেসবাবা সুমনের গাওয়া প্রথম গানটি। নীলা নাজ গেয়ে শোনান মেঘ ঝর্ণার গান আর ও নদীরে। ঘুম ভাঙ্গা শহর ও কেন এই নিঃসঙ্গতা গেয়ে শোনান শান শাহেদ। সবশেষে সম্মিলিত কণ্ঠে সবাই গেয়ে শোনান এলআরবি’র চলো বদলে যাই, পুরানো সেই দিনের কথা ও ধন ধান্য পুষ্প ভরা।

সংগঠনের আজীবন সদস্য আশিক ইমরান, মোহাম্মদ মনজুর আলম, আমজাদ হোসেইন, তৌহিদুল ইসলাম, হাসান জাবেদ চৌধুরী, আলা ইমরান, কায়েস চৌধুরী, মুনিজা বশির, ফয়সাল আজিম, সুদর্শন মন্টি, রাশু মনজুর, তৌফিকুল আলম চৌধুরী, শওকাত আরা বেগমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm