আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

ছুরির ১৭ আঘাতে যুবক খুন আকবরশাহে

0

চট্টগ্রামের আকবরশাহ বিজয়নগর এলাকায় রনি নামের ২১ বছর বয়সী এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহত রনি ওই এলাকার হাফিজুর রহমানের ছেলে। তবে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে শহীদুল ইসলাম নামের ২৮ বছরের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এই ঘটনা ঘটে। খুন হওয়া রনির সঙ্গে গ্রেপ্তার শহিদুল ইসলামের ছোট ভাইয়ের মারামারির জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, কথা কাটাকাটির পর জিয়ানগর পাহাড় এলাকায় শহীদুল ইসলাম নামে এক ব্যক্তির হাতে রনি নামে এক যুবক খুন হয়েছেন। আমরা রনির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি এবং অভিযুক্ত শহিদুল ইসলামকে গ্রেপ্তার করেছি।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল ইসলাম জানিয়েছে তার ছোট ভাইয়ের সাথে রনির মারামারি হয়েছিল। ওই মারামারি জেরে রনির সাথে প্রথমে কথা কাটাকাটি পরে ছুরিকাঘাত করলে সে মারা যায়।

পুলিশ সূত্রে জানা গেছে, খুন হওয়া রনির শরিরে ১৭টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এই বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm