s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

ছুরিতে খুন কাউন্সিলরের ছেলে

0

দুর্বৃত্তের ছুরিকাঘাতে কক্সবাজারে খুন হয়েছেন কাউন্সিলর পুত্র সেজান। তিনি কক্সবাজার পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নুর মোহাম্মদ মাঝুর ছেলে।

সোমবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে কক্সবাজার সদরের বইল্ল্যা পাড়া বৌদ্ধ বিহার এলাকায় এ খুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাহের, রাজু, শাহীন, অভি নামে কয়েকজন সেজানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খোরশেদ আলম নামে একজন যুবক সেজানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুনিদের সাথে নিহত সেজানের কথা-কাটাকাটি জের ও মাদকসহ বিভিন্ন বিষয়ের দ্বন্দ্ব থেকে সেজানকে খুন করা হয়েছে ধারণা করছে স্থানীয়রা।

নিহত সেজানের মা জানিয়েছেন, তিনি তার পুত্র সেজানকে নিয়ে শহরের জাদিরাম পাহাড় এলাকায় বসবাস করেন। সোমবার সকালে সেজানকে কয়েকজন কিশোর বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এর আগের রাতে খুনীদের সাথে তার ছেলে সেজানের তর্ক হয়েছিল বলে সেজানের মা জানান। এরপর তিনি বেলা ১২ টার দিকে তার ছেলে সেজানকে খুন করার খবর পায়।

সেজানকে উদ্ধারকারী খোরশেদ আলম জানান, কক্সবাজার শহরের অগ্মমেধা বৌদ্ধ বিহার এলাকায় তারা গেইম খেলার সময় এ খুনের ঘটনা সংঘটিত হয়।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গিয়াস চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘ঘটনার ক্লু উদঘাটন ও খুনীদের চিহ্নিত করে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে। সেজানের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেজানের লাশ উদ্ধারকারী খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের হেফাজতে রাখা হয়েছে।’

এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm