ছিনতাই করে পুকুরে ডুবিয়ে রাখে অটোরিকশা, চক্রের ২ সদস্য আটক

0

রায়হান পেশায় অটোরিকশা ছিনতাইচক্রের সদস্য। নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে চট্টগ্রাম নগরীতে সিএনজি অটোরিকশা ছিনতাই করে ওই চক্র। ছিনতাই করা এসব গাড়ি লুকিয়ে রাখা হয় পুকুরে। সেই পুকুর সেচ করে তিনটি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। একইসঙ্গে আটক করা হয় ২ ছিনতাইকারীকেও।

আটক ছিনতাইকারীরা হলেন লোহাগাড়া থানার চরম্বা ইউনিয়নের জসিমের বাড়ির রবিউল হোসেন রমিজ (২৫) ও মাইজভিলা এলাকার মো. রায়হান (২৯)।

মঙ্গলবার (২ আগস্ট) সকালে অভিযান চালিয়ে লোহাগাড়া ও চকরিয়া থেকে তাদের আটক করা হয়।

বুধবার (৩ আগস্ট) দুপুরে কোতোয়ালী থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

থানা সূত্রে জানা গেছে, চট্টগ্রাম নগরীতে একটি সিএনজি অটোরিকশা ছিনতাইচক্র কৌশলে চালকদের নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে গাড়ি ছিনতাই করে। মঙ্গলবার একই কায়দায় গাড়ি ছিনতাই করে রায়হান যাচ্ছিলেন ফিরিঙ্গীবাজার মোড়ে দিয়ে। এ সময় পুলিশের চেকপোস্টে তাকে থামার সংকেত দিলে তিনি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এরপর তাকে ধাওয়া দিয়ে আটক করা হয়।

Yakub Group

পরে জিজ্ঞাসাবাদে তিনটি সিএনজি ছিনতাই করে গাড়িগুলো পুকুরের পানিতে লুকিয়ে রাখা হয় বলে জানান তিনি। পরে পুলিশ সেই পুকুর সেচ করে তিনটি চোরাই সিএনজি উদ্ধার করে। এছাড়া আটক করা হয় ছিনতাইচক্রের দুই সদস্যকে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ‘সিএনজি অটোরিকশা ড্রাইভার মান্নানের করা মামলার তদন্ত নেমে এ ঘটনার পেছনে আমরা বড় একটি চক্রের সন্ধান পাই। এ সময় তাদের কাছ থেকে একাধিক সিএনজি অটোরিকশার ডকুমেন্টস পাই।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm