যাত্রীবেশে ছিনতাই, ছুরির আঘাতে মৃত্যুর পাঞ্জা লড়ছেন যাত্রী

চট্টগ্রামের আনোয়ারায় ছিনতাইকারীর ছুরির আঘাতে নুরুল আবছার (৩৫) নামে এক প্রবাসী মারাত্মকভাবে আহত হয়েছেন। বুধবার (২৭ অক্টোবর) রাত সাড়ে ১১টায় উপজেলার পিএবি সড়কের ঝিওরি মাজার গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নুরুল আবছার বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তিনি সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের তুলাতলি গ্রামের আবদুল কুদ্দুসের পুত্র।

আহতের বড়ভাই নুরুল আমিন জানান, তার ছোট ভাই প্রবাসী নুরুল আবছার শারিরিক অসুস্থতার কারণে চট্টগ্রাম শহরে ডাক্তার দেখাতে যান। সেখান থেকে রাতে বাড়ি ফেরার পথে কর্ণফুলীর মইজ্জারটেক এলাকা থেকে বাঁশখালীর পুকুরিয়া যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠেন।

পথে আনোয়ারার লাবিবা কমিউনিটি সেন্টারের পর ঝিওরি মাজার গেট এলাকায় পৌঁছলে গাড়িতে থাকা যাত্রীবেশে তিন ছিনতাইকারী আমার ভাইকে ছুরি দিয়ে আঘাত করে গুরুতর আহত করে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

পরে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে নুরুল আবছার মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানান নুরুল আমিন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, এ বিষয়ে পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!