ছারপোকা মারতে ওষুধ ছিটিয়ে ২ বোনের মৃত্যু চট্টগ্রামে

চট্টগ্রাম নগরীর ইপিজেডের বন্দরটিলা এলাকায় দুই বোনের মৃত্যু হয়েছে। ঘরে ছাড়পোকা মারার ওষুধ ছিটিয়ে রাতে ঘুমানোর পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তারা। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত দুই বোন হলেন ফজিলা আখতার (১৯) ও রাহিমা আখতার (২২)। তারা দু’জনই একটি গার্মেন্টসে চাকরি করতেন। তাদের বাড়ি পিরোজপুরের মটবাড়িয়ায়। তবে তারা ইপিজেডের বন্দরটিলা এলাকার থাকতেন। তাদের বাবার নাম মো. ইদ্রিস আলী।

এদের মধ্যে রাহিমা বিবাহিত ছিলেন। তার স্বামী বিদেশে থাকেন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এক বোনের মৃত্যু হয়। পরে দুপুর সাড়ে ৩টার দিকে দ্বিতীয় বোনও মারা যান।

জানা গেছে, বুধবার (১৮ জানুয়ারি) রাতে ঘরে ছারপোকা মারার ওষুধ ছিটান দুই বোন। পরে ঘুমাতে গেলে ঘণ্টাখানেক পর হঠাৎ তাদের দু’জনেরই শ্বাসকষ্ট শুরু হয়। এ সময় তাদের বড় বোন নাজমা আখতার এসে দু’জনকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেলে আনা হয়।

চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে এক বোনের মৃত্যু হয়। এর কয়েক ঘণ্টা পর দুপুর সাড়ে ৩টার দিকে মারা যান অপর বোন।

Yakub Group

ফজিলা ও রাহিমার বড় বোন নাজমা আখতার জানান, রাতে দুই বোন অসুস্থ হওয়ার খবর পেলে তিনি তাদের বাসায় যান। সেখানে গিয়ে তাদের দ্রুত নিয়ে যান স্থানীয় একটি হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কিন্তু অবস্থা আরও খারাপ হলে তাদের চট্টগ্রামে মেডিকেলে নিতে বলেন ডাক্তার। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেলে আনা হলে সেখানে বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় প্রথমে ফজিলার মৃত্যু হয়। পরে রাহিমার অবস্থা অবনতি হয়। দুপুর সাড়ে ৩টার দিকে তারও মৃত্যু হয়।

তবে দু’জনের গ্রামের বাড়ি থেকে এখনও কেউ আসেনি বলে জানান তাদের চাচাতো ভাই গার্মেন্টসকর্মী মোহাম্মদ নুরুজ্জামান।

এদিকে দুই বোনের মৃত্যুর খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছে বলে জানান ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রহিম।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm