ছাত্রদল সাধারণ সম্পাদক জুয়েলের বিচার দাবিতে চবি ছাত্রলীগের লাঠি মিছিল

0

ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের বিচার দাবিতে লাঠি মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের একাংশ।

এই অংশটি শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী বলে ক্যাম্পাসে পরিচিত।

বুধবার (২৫ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা জুয়েলের কুশপুত্তলিকা দাহ করেন।

মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুমন নাসির বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের যে অভূতপূর্ব উন্নয়ন করছেন তা দেখে বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। তাই তারা বঙ্গবন্ধুর কন্যাকে নিয়ে আজেবাজে কথা বলছে। ছাত্রদলের সন্ত্রাসীদের হুঁশিয়ারি দিয়ে বলতে চাই, সারা বাংলাদেশের আশার আলো শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করো না। তোমাদের উচিত জবাব দিতে বাংলাদেশ ছাত্রলীগই যথেষ্ট।’

তিনি বলেন, ‘আমরা অবিলম্বে ছাত্রদলের সাধারণ সম্পাদকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে অন্য কেউ আর এমন কটূক্তি করার দুঃসাহস না দেখাতে পারে।’

Yakub Group

এ সময় উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সাবেক উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সায়ন দাশ গুপ্ত, ছাত্রলীগ নেতা খন্দকার রফিক, আল নাহিয়ান রাফি, রফিক ইসলাম, জাহিদুল ইসলাম, সাদাফ খানসহ নেতাকর্মীরা।

এমআইটি/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm