চোরাই মোটরসাইকেলসহ যুবলীগ-ছাত্রলীগের ২ নেতা গ্রেপ্তার

0

মোটরসাইকেল চুরির মামলায় মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হারুনুর রশিদকে (৩৫) গ্রেপ্তার করেছে ফটিকছড়ি থানা পুলিশ। একইসঙ্গে তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহসম্পাদক জনি দত্তকেও (২২)আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

গত শনিবার (৭ মে) মধ্যরাতে ফটিকছড়ি ও মানিকছড়ি থানা যৌথ অভিযান পরিচালনা করে। অভিযানে মানিকছড়ি উপজেলা বড়ডলু এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মো. হারুনুর রশিদ (৩৫) বড়ডলু মুসলিম পাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি ৪ নম্বর তিনটহরী ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি। অপরজন জনি দত্ত (২২) তিনটহরী নাথ পাড়া রতন দত্তের ছেলে। তিনি তিনটহরী ইউনিয়ন ছাত্রলীগের সহসম্পাদক। তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে আসছিল।

ফটিকছড়ি থানার এসআই জিয়াউল হক জিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মোটরসাইকেলসহ আমরা দু’জনকে আটক করেছি। অভিযানে মানিকছড়ি থানা পুলিশ আমাদের সহযোগিতা করে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ ইবনে আনোয়ার বলেন, ‘তাদের বিরুদ্ধে মোটরসাইকেল চুরির মামলা হয়েছে। আটকদের আদালতে পাঠানো হয়েছে। চুরির সঙ্গে আরও যারা জড়িত তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm