s alam cement
আক্রান্ত
১০২১৮২
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২১

চোখের পলকে সিএনজি ট্যাক্সি চুরিই তার পেশা

0

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ডেবারপাড়ের আলতাফ কলোনী এলাকার বাসিন্দা মো. সোহেল (২৭)। তিনি পেশায় একজন সিএনজি অটোরিকশা চালক।

চলতি বছরের ১২ সেপ্টেম্বর দুপুর সাড়ে তিনটার দিকে যাত্রী নামিয়ে নগরীর আরেফিন নগর সানমারের সামনে রাস্তায় উপরে তার সিএনজি অটোরিকশাটি রেখে খাবার খেতে যান সোহেল। খাবার শেষ করে এসে দেখে তার গাড়িটি নেই। পরে অনেক খোঁজাখুজি করে না পেয়ে মামলা করেন বায়েজিদ বোস্তামী থানা। এ মামলা তদন্তে নামে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে সিএমপি খুলশী থানার সেগুনবাগান এলাকায় অভিযান চালিয়ে সোহেলের গাড়িসহ দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

এ সময় গ্রেপ্তার করা হয় চুরির ঘটনায় জড়িত মো. নুরুন্নবীকে (৪১)। নুরুন্নবী চট্টগ্রামের কোতোয়ালী থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডের হোসেন কলোনী শাহ আলম তালুকদারের পুত্র।

পুলিশ জানায়, চলতি বছরের ১২ সেপ্টেম্বর দুপুর আনুমানিক সাড়ে তিনটার দিকে সিএনজি অটোরিকশা চালক সোহেল যাত্রী নামিয়ে গাড়িটি রাস্তায় পার্কিং করে খাবারের দোকানে যান। দোকান থেকে ফিরে এসে দেখে রেখে যাওয়া গাড়িটি আর নেই।

এ ঘটনায় ২২ সেপ্টেম্বর একটি চুরির মামলা দায়ের করেন সোহেল। মামলার পরপরই অভিযান চালিয়ে চুরি হওয়া ওই সিএনজিসহ মোট দুইটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে দন্ডবিধি ৪৫৪, ৩৭৯ অভিযোগ আনা হয়।

Din Mohammed Convention Hall

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান। তিনি বলেন, ‘গ্রেপ্তার নুরুন্নবী একজন পেশাদার চোর চক্রের সদস্য। দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন সময়ে মানুষের পার্কিং করা সিএনজি অটোরিকশা চুরি করে আসছে। একটি মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া সিএনজিসহ মোট দুটি সিএনজি অটোরকিশা।’

মুআ/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm