s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চেয়ারম্যান প্রার্থীর গলায় টাকার মালা!

0

জাফর আলম ছিদ্দিকী কক্সবাজারের চকরিয়া উপজেলার কোণাখালী ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী। এজন্য তিনি ভোর থেকে রাত পর্যন্ত বিভিন্ন ওয়ার্ড থেকে শুরু করে মানুষের ঘরে ঘরে গিয়ে প্রচারণা চালাচ্ছেন। এ সময় জাফর আলম ছিদ্দিকীকে তার সমর্থকরা ফুলের মালা ও টাকার মালা পরিয়ে দেন।

২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাফর আলম ছিদ্দিকী। এই ইউনিয়ন থেকে আওয়ামী লীগের বিদ্রোহী ও জাতীয় পার্টির প্রার্থীসহ সাতজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সোমবার (১৫ নভেম্বর) ভোর থেকে পশ্চিম কোণাখালীর বাংলাবাজার ও খাসপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণায় বের হন নৌকার প্রার্থী জাফর আলম ছিদ্দিকী। তিনি ওই এলাকায় গেলে নারী-পুরুষ তাকে ফুলের মালা ও টাকার মালা পড়িয়ে দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় চেয়ারম্যান প্রার্থী জাফর আলম তাদের ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন।

তিনি সকলের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন এবং চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করবেন বলেও প্রতিশ্রুতি দেন।

স্থানীয় বাসিন্দা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাক আহমদ জানান, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা সবকিছু বিবেচনা করে দলের ত্যাগী নেতা হিসেবে জাফর আলম ছিদ্দিকীকে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমরাও চাই এলাকার উন্নয়নের স্বার্থে জাফর আলমকে চেয়ারম্যান হিসেবে পেতে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাফর আলম ছিদ্দিকী প্রতিদিন বিভিন্ন ওয়ার্ডে প্রচারণা চালাচ্ছেন। এ সময় দল-মত নির্বিশেষে নারী-পুরুষরা ফুলের মালা ও টাকার মালা পড়িয়ে দিয়ে অভ্যর্থনা জানাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী জাফর আলম ছিদ্দিকী বলেন, যেখানেই যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি। সর্বস্তরের নারী-পুরুষ ফুলের মালা ও টাকার মালা পড়িয়ে দিয়ে ভালোবাসায় সিক্ত করছেন।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm