চেরাগী মোড়ে কলেজছাত্র খুনে জড়িত আরও তিনজন গ্রেপ্তার

জামালখানের নালা থেকে মিলল সেই টিপ ছোরা

চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড়ে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে কলেজছাত্র খুনের ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গত ২২ এপ্রিল রাতে চেরাগী পাহাড় মোড়ে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে নিহত হন বিএএফ শাহীন কলেজের ছাত্র আসকার বিন তারেক ইভান (১৮)। নিহত ইভানসহ মারামারিতে জড়িত সবাই ছাত্রলীগের কর্মী হিসেবে পরিচিত। জামালখানে ফুটপাতের পাশে চেয়ারে বসা নিয়ে ঝগড়ার একপর্যায়ে সংঘাতের জেরে প্রাণ হারান ইভান।

ওই ঘটনার দীর্ঘদিন পর বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় সজীব নাথ (১৯), সৌভিক পাল (২০) ও মো. শাখাওয়াত হোসেন (২০)। তবে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে।

২২ এপ্রিলের ঘটনার পর দিন ইভানের বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদি হয়ে কোতোয়ালী থানায় ৮ জনকে আসামি করে হত্যামামলা দায়ের করেন। ঘটনার দিন রাতেই শোভন নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবির বলেন, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে চেরাগী পাহাড় ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ইভান হত্যায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়।

Yakub Group

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। পরে সজীবের দেওয়া তথ্যের ভিত্তিতে জামালখান বাই লেইনের নালার ভেতর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত টিপ ছোরা উদ্ধার করা হয়।

এ পর্যন্ত হত্যাকাণ্ডে জড়িত মোট ৬ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে এবং অন্যান্য পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।

আরএ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm