আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

চেক প্রতারক প্রজেক্ট বিল্ডার্সের এমডিসহ দুজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

0

চেক প্রতারণা মামলায় নির্মাণ প্রতিষ্ঠান প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আমিনুল ইসলাম ও পরিচালক প্রকৌশলী আমিন ফারজানার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

চট্টগ্রামের তৃতীয় যুগ্ম মহানগর দায়রা জজ আদালত এই পরোয়ানা জারি করেন। শনিবার (২১ নভেম্বর) বাদিপক্ষের আইনজীবী সিরাজুল মোস্তফা মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দেশের অন্যতম ইস্পাত প্রস্তুতকারী প্রতিষ্ঠান কেএসআরএমের দায়ের করা মামলায় প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের এমডি ও পরিচালকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ২০১৬ সালে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের দেওয়া দুটি চেক ডিজঅনার হয়। এরই পরিপ্রেক্ষিতে কেএসআরএম কর্তৃপক্ষ তাদের কাছে বারবার ধরনা দিয়েও টাকা আদায়ে ব্যর্থ হয়। অন্যদিকে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের এমডি ও পরিচালক নানাভাবে হয়রানি ও সময়ক্ষেপণ করতে থাকে। ফলে নিরুপায় হয়ে আদালতের শরণাপন্ন হয় কেএসআরএম।

জানা গেছে, পরবতীতে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেড ওই মামলার প্রসিডিংয়ের বিরুদ্ধে হাইকোর্ট ডিভিশনে ক্রিমিনাল মিসেলিনিয়াস মামলা দায়ের করলে হাইকোর্ট সেটা খারিজ করে দেন। এরপর সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আপিল এবং পরবর্তীতে রিভিউ পিটিশন করে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেড। আপিল বিভাগ হাইকোর্টের আদেশ বহাল রেখে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের আপিল এবং রিভিউ পিটিশন খারিজ করে দেন।

জানা যায়, গত ১৯ নভেম্বর তৃতীয় যুগ্ম মহানগর জজ আদালতে মামলার সাক্ষীর জন্য দিন ধার্য ছিল। ওই দিন আসামিরা আদালতে হাজির না হয়ে সময়ের আবেদন করলে আদালত তা খারিজ করে দেন। পাশাপাশি বাদির সাক্ষী গ্রহণ করেন এবং আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন তৃতীয় যুগ্ম মহানগর দায়রা জজ আদালত, চট্টগ্রাম।

এ বিষয়ে জানতে প্রজেক্ট বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আমিনুল ইসলামের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm