s alam cement
আক্রান্ত
৭৬৩২৬
সুস্থ
৫৪১৬১
মৃত্যু
৮৯৭

চুয়েট সাংবাদিক সমিতির নতুন কমিটি

0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) সাংবাদিক সমিতির ২০২০-২১ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. কামরুজ্জামান রাহাত ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন এসএম মুয়াজ হুসাইন।

চুয়েট সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়। করোনা পরিস্থিতির জন্য এবারের বার্ষিক সাধারণ সভা অনলাইনে অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সাঈদ চৌধুরী। এছাড়া অর্থ সম্পাদক হিসেবে জিওন আহমেদ, প্রচার সম্পাদক মো. গোলাম রাব্বানী শান্ত, কার্যনির্বাহী সদস্য হিসেবে নাজমুল হাসান ফাহাদ, তাসনিয়া মাসিয়াত উম্মে জয়নব, জেরিন সুলতানা শাওন নির্বাচিত হয়েছেন।

কমিটি ঘোষণাকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. রফিকুল আলম। আরও উপস্থিত ছিলেন চুয়েটের রেজিস্ট্রার অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. জিএম সাদিকুল ইসলাম, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের সহকারী অধ্যাপক এটিএম শাহজাহান প্রমুখ। এছাড়াও চুয়েট সাংবাদিক সমিতির প্রাক্তন সদস্যরা বিশ্বের নানা প্রান্ত থেকে এই মিটিংয়ে উপস্থিত ছিলেন।

নতুন কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে চুয়েট ভিসি বলেন, আমাদের সাংবাদিকরা আগেও সত্যের পথে থেকেছে এবং সামনেও সর্বদা সত্যের পথে থেকে চুয়েটকে দেশ ও দশের কাছে তুলে ধরবে। আমি চাইবো সবসময় বস্তুনিষ্ঠ নিউজ প্রচার হোক এবং চুয়েট এগিয়ে যাক।

অনুভূতি প্রকাশ করে নবনির্বাচিত সভাপতি বলেন, বিদায়ী কমিটির সকল সদস্যদের জন্য শুভকামনা ও কৃতজ্ঞতা। তারা আমাদের উপর যে আস্থা রেখে আমাদেরকে নির্বাচিত করেছেন। আমাদের সর্বোচ্চ চেষ্টা থাকবে আগামীতে সেই আস্থার প্রতিদান দিয়ে চুয়েটকে সামনের দিকে এগিয়ে নেওয়া।

Din Mohammed Convention Hall

এমআইটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm