s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

চুয়েট ভিসির সঙ্গে মতবিনিময়ে নবগঠিত চুয়েট ক্লাব নেতৃবৃন্দ

0

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর শিক্ষক ও কর্মকর্তাদের সৃজনশীল সামাজিক, সাংস্কৃতিক ও বিনোদনমূলক সংগঠন চুয়েট ক্লাবের ২০২০-২১ বছরের নবগঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ চুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

গত ৩ জানুয়ারি পরবর্তী এক বছরের জন্য চুয়েট ক্লাবের নতুন কমিটি গঠিত হয়।

রোববার (১৭ জানুয়ারি) উপাচার্য কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। চুয়েট ক্লাবের সভাপতি পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. আয়শা আখতার এবং সাধারণ সম্পাদক পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ ইসলাম মিয়াসহ ক্লাবের নেতৃবৃন্দ উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আজাদ হোসাইন, অর্থ সম্পাদক সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান, ক্রীড়া সম্পাদক ডিজেস্টার ম্যানেজমেন্ট অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আবুল হাসান।

আরও উপস্থিত ছিলেন যুগ্ম ক্রীড়া সম্পাদক ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. ফরহাদ হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা, সম্মানিত সদস্য বিদায়ী কমিটির সভাপতি ও গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা এবং সহকারী পরিচালক (নিরাপত্তা) মো. আনিসুজ্জামান খাঁন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm