s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

চুয়েটের অনলাইন ক্লাস হবে না একমাস

0

পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর অনলাইন ক্লাস স্থগিত ঘোষণা করা হয়েছে। আগামী ১৮ এপ্রিল থেকে অনলাইন ক্লাস বন্ধের নির্দেশনা কার্যকর হবে। ২২ মে পর্যন্ত স্থগিতাদেশ বলবৎ থাকবে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড​. ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চুয়েটের ২০১৬-১৭, ২০১৭-১৮, ২০১৮-১৯ ও ২০১৯-২০ শিক্ষাবর্ষের চলমান অনলাইন ক্লাসসমূহ আগামী ২২ মে পর্যন্ত স্থগিত থাকবে।

এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সঙ্গে সব ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, পরিচালক (ছাত্রকল্যাণ) সেন্টার চেয়ারম্যানগণের সমন্বয়ে আজ (বৃহস্পতিবার) একটি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চলমান সকল অনলাইন শিক্ষা কার্যক্রম পবিত্র রমজান মাস ও ঈদুল ফিতর উপলক্ষে স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৮ এপ্রিল থেকে বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাস বন্ধের নির্দেশনা কার্যকর হবে। এ নির্দেশনা চলবে আগামী ২২ মে পর্যন্ত। তবে এ সময়ে বিশ্ববিদ্যালয়ের ১৫/সমাপনী ব্যাচের পরীক্ষা সংক্রান্ত যাবতীয় কার্যক্রম অব্যাহত থাকবে।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm