আক্রান্ত
১৯৮৫
সুস্থ
১৯১
মৃত্যু
৬১

চিরকুমার সিভিল সার্জনের গান ফেসবুকে হঠাৎ ভাইরাল (ভিডিও)

0

আজিজুর রহমান সিদ্দিকী। দেশের ৬৪ জেলার সিভিল সার্জনদের একজন। এ পরিচয়ের বাইরেও তিনি খুবই আলোচিত। সরকারের স্বাস্থ্য ক্যাডারের এ সিনিয়র কর্মকর্তার জীবনযাপন যেমন সাধাসিধে তেমনি চিরকুমার থেকে রয়েছেন আলোচনার শীর্ষে। এবার নতুন করে অন্তর্জাল দুনিয়ায় তিনি ভাইরাল হয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় গান ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গাওয়ার মাধ্যমে।

সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকী বুধবার (৩০ অক্টোবর) রাতে নিজ ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যায়, একটি পাজারো গাড়ির ভেতরে বসা অবস্থায় আজিজুর রহমান সিদ্দিকী ‌‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানটি পরিবেশ করছেন। তার সঙ্গে একই তালে-একই সুরে গলা ছেড়ে গেয়েছেন বান্দরবানের সিভিল সার্জন অন সুই প্রু মারমাও। আর তাদের এই গানের ভিডিওটি ধারণ করেন চাঁদপুরের সিভিল সার্জন শওকত উল্লাহ।

চট্টগ্রামের সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকীর ফেসবুক ওয়াল থেকে গত ২১ ঘণ্টায় ভিডিওটি দেখেছেন ৬০ হাজারের বেশি মানুষ। লাইক দিয়েছেন দেড় হাজার, মন্তব্য করেছেন ৫১টি এবং শেয়ার করেছেন ৮১০ জন ফেসবুক ব্যবহারকারী। এছাড়া ভিডিওটি ডাউনলোড করে অসংখ্য ফেসবুক ব্যবহারকারী নিজের মতো করে ফেসবুকে আপলোড করেছেন।

এ পোস্টে আজিজুর রহমানের সহ-গায়ক বান্দরবানের সিভিল সার্জন অং সুই মারমা কমেন্টসে লিখেছেন, ‘দ্যা প্যালেস থেকে ফেরার পথে।’ মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক জিএম ফারুক লিখেছেন, ‘৫ বছর আয়ু বেড়ে গেল ভালো থেকো।’ কামরুননেসা রোজি নামের একজন লিখেছেন, ‘বিষ খেয়ে এখনো বেঁচে আছেন আপনারা।’ তবে বেশিরভাগই চিরকুমার এই সিভিল সার্জনের গানটিকে ইতিবাচক হিসেবে নিয়েছেন।

গান ও ভিডিওর বিষয়ে জানতে চাইলে চট্টগ্রামের সিভিল সার্জন আজিজুর রহমান সিদ্দিকী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘বুধবার দিনে হবিগঞ্জে সিভিল সার্জনদের সম্মেলনে অংশ নেওয়া শেষে আসার পথে কুমিল্লায় গাড়িতে দুষ্টুমির ছলে চট্টগ্রামের জনপ্রিয় গান ‘মুধ হই হই বিষ খাওয়াইলা’ গানটি গাই। আমাদের বহনকারী পাজারোটি যখন কুমিল্লায় প্রবেশ করে তখন আমি গানটি ধরলে এতে কণ্ঠ মেলান বান্দরবানের সিভিল সার্জন অং সুই গ্রু মারমাও। আর নিজের মোবাইলে ভিডিও ধারণ করেন চাঁদপুরের সিভিল সার্জন শওকত উল্লাহ। তবে গানটি মজা করেই ফেসবুকে আপলোড করেছিলাম।’

এডি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন