s alam cement
আক্রান্ত
৩২৬৭০
সুস্থ
৩০৫১০
মৃত্যু
৩৬৯

চিপসের লোভ দেখিয়ে শিশু অপহরণ চট্টগ্রাম থেকে, টেকনাফ থেকে উদ্ধার

0

স্বামীর বন্ধু পরিচয় দিয়ে চিপস চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে অপহরণ করা হয় চার বছরের শিশুপুত্রকে। চট্টগ্রাম নগরের হিলভিউ তিন নম্বর রোড বি-ব্লক থেকে শিশুটিকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় কক্সবাজার জেলার টেকনাফের হ্নীলায়।

অপহরণের পরদিন পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। তবে অপহরণকারীকে আটক করতে পারেনি পুলিশ।

অপহৃত শিশুর মা লাকি আক্তার জানান, ‘আমার স্বামীর বন্ধুর পরিচয় দিয়ে মোবাইলে কথা বলে বাসায় আসে মোসারিকুল হাসান প্রকাশ রিফাত (20) নামে এক যুবক।’

‘রিফাত কিছুক্ষণ কথাবর্তা বলে চিপস কিনে দেয়ার নামে আমার ছেলেকে অপহরণ করে কক্সবাজারের হ্নীলায় নিয়ে যায়। সেখানে একটি নির্জন ঘরে তাকে আটকে রাখে। এরপর বিভিন্ন নাম্বার থেকে ফোন করে অপহৃত পুত্রকে ফিরিয়ে দেয়ার জন্য ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে রিফাত। নিরুপায় হয়ে আমি পাঁচলাইশ মডেল থানায় শনিবার (৯ জানুয়ারি) এজাহার দায়ের করি।’

Din Mohammed Convention Hall

পুলিশ জানায়, এজাহারের পর পাঁচলাইশ মডেল থানার এসআই ইমাম হোসেন এর নেতৃত্বে এএসআই কামরুল আরেফিন, এএসআই মিহির ভৌমিকসহ পুলিশেল একটি দলকে টেকনাফ থানায় প্রেরণ করা হয়।

ওই টিম তথ্যপ্রযুক্তির ব্যবহার করে স্থানীয় পুলিশ এবং জনপ্রতিনিধিদের সহযোগিতায় রোববার ভোরে টেকনাফ থানাধীন হ্নীলা এলাকার নির্জন পাহাড়ি এলাকা থেকে অপহৃত শিশু কে উদ্ধার করতে সক্ষম হয়।

ঘটনায় জড়িত মূল অপহরণকারী রিফাতকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। অপহৃত শিশুটিকে আদালতে উপস্থাপন করে তার জবানবন্দি নেওয়া হয়। আদালত শিশুটিকে তার মায়ের জিম্মায় প্রদান করেন। শিশুটি বর্তমানে সুস্থ রয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

সমন্বয়হীনতা ও কোন্দলে ক্ষুব্ধ কেন্দ্রীয় ছাত্রলীগ

চট্টগ্রামের হোটেলে কেন্দ্রীয় নেতাদের তোপের মুখে নগর ছাত্রলীগের ইমু

ksrm