চিটাগাং উইকেন্ড ক্লাবের টি-টেন কর্পোরেট ক্রিকেটের উদ্বোধন বৃহস্পতিবার

ট্রফি ও জার্সি উন্মোচন সম্পন্ন

0

চিটাগাং উইকেন্ড ক্রিকেট ক্লাবের আয়োজনে চট্টগ্রামের ছয়টি স্বনামধন্য কর্পোরেট প্রতিষ্ঠানের অংশগ্রহণে টি-টেন কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্ট বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে শুরু হচ্ছে। সকাল সাড়ে নয়টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

টুর্নামেন্ট উপলক্ষে মঙ্গলবার রাতে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের ট্রফি ও জার্সি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, ক্লিফটন গ্রুপের পরিচালক ও প্রধান নির্বাহী মহিউদ্দিন আহমেদ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, ক্রিকেট সম্পাদক আব্দুল হান্নান আকবর, সৈয়দ আবুল বশর, আবুল হাশেম, মোহাম্মদ শাহজাহান, সুলতানুল আবেদীন চৌধুরী, কোয়ালিটি স্কুল অব ক্রিকেটের চেয়ারম্যান মুজিবুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেটার এবং উইকেন্ড ক্লাবের কর্মকর্তা নুরুল আবেদীন নোবেল, ফজলে বারী খান রুবেল, শহিদুর রহমান, আজম ইকবাল, আফতাব আহমেদ, নাফিস ইকবাল, মির্জা শওকত আলী চৌধুরী, মো. জাহাঙ্গীর, ফজলে রাব্বী খান সাজ্জাদ, ফজলে আহসান খান টিটু, ওয়ালিউল আবেদীন শাকিল, বিসিবি কিউরেটর জাহিদ রেজা বাবু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মিডিয়া ব্যক্তিত্ব সাইফুল আলম বাবু।

অনুষ্ঠানে প্রতিযোগিতার ট্রফি উন্মোচন করা হয় এবং অংশগ্রহণকারী সবকটি দলের জার্সি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে চট্টগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের সর্বোচ্চ রান সংগ্রহকারী ক্রিকেটার ওয়াহিদ আমেরিকা প্রবাসী হওয়ায় দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহকারী রোকন এবং সর্বোচ্চ উইকেট শিকারী কাজী কামরুল ইসলামকে পুরস্কার প্রদান করা হয় এবং চট্টগ্রামের প্রতিভাবান ও অসচ্ছল নয় জন ক্রিকেটারকে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ফজলে বারী খান অংশগ্রহণকারী সবকটি দলকে এবং সকল স্পন্সর প্রতিষ্ঠানকে আন্তরিক ধন্যবাদ জানান। কর্পোরেট ক্রিকেট আয়োজনের মাধ্যমে বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানে ক্রিকেট খেলোয়াড়দের কর্মস্থানের সুযোগ করে দেওয়ায় কর্পোরেট প্রতিষ্ঠান সমূহকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অংশগ্রহণকারী দলগুলো:
আম্বিয়া গ্রুপ, ইস্পাহানি গ্রুপ, মাস ইন্টিমেট্স, কন্টিনেন্টাল গ্রুপ, কোয়ালিটি স্কুল অব ক্রিকেট এবং টি জেড ফ্যাশন লিমিটেড।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন