s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

চিকিৎসার জন্য বাড়ি থেকে ডেকে নিয়ে পল্লী চিকিৎসককে হত্যা

0

পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়ির মাটিরাঙায় চিকিৎসার জন্য বাসা থেকে ডেকে নেয়ার ১০ ঘণ্টা পর নুর মোহাম্মদ টিপু নামে এক পল্লী চিকিৎসকের মরদেহ পাওয়া গেছে। শুক্রবার (২৪ জুলাই) দুপুর ২টার দিকে খাগড়াছড়ি-ঢাকা আঞ্চলিক সড়কের সাপমারা ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এ সময় তার পা বাঁধা ছিল এবং মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নূর মোহাম্মদ মাটিরাঙ্গার সাপমারা এলাকার রহমান আলীর ছেলে।

নিহতের স্ত্রী জোহরা আক্তার বলেন, ‘শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে তিন জন যুবক এসে এক প্রসূতির জরুরি চিকিৎসার কথা টিপুকে যেতে বলে। টিপু যেতে অস্বীকৃতি জানালেও অনেক অনুরোধ করে তাকে নিয়ে যাওয়া হয়। দীর্ঘ সময় পর কল করলে বোমাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে লোকজনের কাছ থেকে খবর পেয়ে সাপমারা ব্রিজের নিচে তার মরদেহ দেখতে পাই।’

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দিন ভূইয়া জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ উলঙ্গ অবস্থায় মরদেহ উদ্ধার করেছে। মরদেহের শরীরে, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার হাত-পা টেপ দিয়ে বাঁধা রয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm