চালক ও হেলপারকে ছুরি মেরে কাভার্ডভ্যান ডাকাতির চেষ্টা, ৩ ডাকাত গ্রেপ্তার

0

চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়ন এলাকায় চালক ও হেলপারকে ছুরি মেরে কাভার্ডভ্যান ডাকাতির চেষ্টার সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি দক্ষিণ ঘোড়ামরা পাক্কা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানা গেছে।

গ্রেপ্তার ডাকাতরা হলেন মো. হান্নান, আরিফুল ইসলাম ও মো. ফারুক। আহত চালক মো. রাসেল (২৮) ও তার হেলপারকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে সীতাকুণ্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখি মেসার্স নজরুল ট্রান্সপোর্ট এজেন্সি নামের একটি কাভার্ডভ্যানের গতিরোধ করে একটি প্রাইভেটকার। এরপর কার থেকে দুই ডাকাত ধারালো অস্ত্র নিয়ে বাইরে এসে কাভার্ডভ্যান চালক মো. রাসেল (২৮) ও তার হেলপারকে দরজা খুলতে বলে। এ সময় তাদের বাধা দিলে ডাকাতরা দু’জনকে কুপিয়ে জখম করে। এতে ধস্তাধস্তির এক পর্যায়ে এক ডাকাতও আহত হন।

Yakub Group

খবর পেয়ে মহাসড়কে টহলরত বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পরে তারা আহত চালক ও হেলপারকে হাসপাতালে পাঠায়।

পরে ভাটিয়ারী ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে গ্রেপ্তার ও প্রাইভেটকারটি জব্দ করে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ বলেন, ‘সীতাকুণ্ডের সোনাইছড়ি এলাকায় মহাসড়কে ডাকাতরা কাভার্ডভ্যানটি ডাকাতির চেষ্টা করেছিল। এ সময় ডাকাতদের ছুরির আঘাতে চালক ও হেলপার আহত হন। তাৎক্ষণিক অভিযান চালিয়ে হাইওয়ে পুলিশ ডাকাতদের গ্রেপ্তার করে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm