আক্রান্ত
২৪৩৯৮
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৮

চার কোটি টাকার ইয়াবাসহ মিয়ানমারের নাগরিক ধরা

0

কক্সবাজারের টেকনাফে এক লাখ ৩০ হাজার ইয়াবাসহ মো. বশর নামের এক মিয়ানমারের নাগরিককে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বশর মিয়ানমারের বুছিডং ছেরুহা এলাকার ইমাম হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান বলেন, মঙ্গলবার ভোরে হ্নীলার লেদা সীমান্ত এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে আসছে এমন খবর পেয়ে লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল সেখানে কৌশলে অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর সেখানকার লবণমাঠ এলাকা দিয়ে একজন লোককে প্লাস্টিকের একটি বস্তা মাথায় নিয়ে নাফ নদী পার হয়ে মিয়ানমার থেকে আসতে দেখে তাকে চ্যালেঞ্জ করে বিজিবি। এ সময় সে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি তাকে ধাওয়া করে গ্রেপ্তার করতে সক্ষম হয়। পরে গ্রেপ্তার ব্যক্তির প্লাস্টিকের বস্তা থেকে এক লাখ ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া এসব ইয়াবা মূল্য প্রায় চারকোটি টাকা।

গ্রেপ্তার মিয়ানমারের নাগরিককে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ফয়সল হাসান খান।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm