চান্দগাঁওয়ে র‍্যাবের হাতে ধরা নারী মাদক বিক্রেতা

0

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার মধ্যম মোহরা এলাকা থেকে একজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

এ সময় তার একটি প্রাইভেট কার ও বাসার রান্না ঘর থেকে ১৮১ বোতল ফেন্সিডিল, ১২ কেজি গাঁজা এবং ৩৩ বোতল মাদক হিসেবে ব্যবহৃত স্কুপ সিরাপ উদ্ধার করা হয়।

মঙ্গলবার(১৬ আগস্ট) র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, এক নারী মাদক বিক্রেতা নিজের গাড়িতে ও বাড়িতে প্রচুর পরিমান মাদক মজুদ করেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোমবার দুপুরে বিপুল পরিমান মাদকসহ একজনকে আটক করা হয়।

আটক মাদক বিক্রেতা হলেন সন্দীপ থানার মুসাপুর এলাকার মো. ইদ্রিচের স্ত্রী রিক্তা বেগম প্রকাশ রিজিয়া(৩৫)। তবে তিনি চান্দঁগাও থানার মধ্যম মোহরা এলাকায় একটি ফ্ল্যাট বাসায় ভাড়া থাকতেন।

এ বিষয়ে র‍্যাবের পক্ষ থেকে আরও জানানো হয়, মোহরা এলাকায় অভিযান পরিচালনার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা কার গাড়িটি রেখে কৌশলে পালিয়ে যায়।

Yakub Group

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সামনে জিপ গাড়িটি তল্লাশী করে গাড়ির ভিতরে রক্ষিত অবস্থায় একটি প্লাষ্টিকের বস্তার ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল এবং ৩৩ বোতল স্কুপ সিরাপ উদ্ধারসহ জিপ গাড়িটি জব্দ করা হয়। পরে তার ঘরের ভিতর তল্লাশী করে আসামীকে আটক করা হয়।

পরবর্তীতে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদের পর তিনি তার ভাড়া বাসার রান্নাঘর থেকে আরও ৮১ বোতল ফেন্সিডিল এবং ১২ কেজি গাঁজা বের করে দেন।

আটক রিক্তা আরও জানায়, তার স্বামী বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মো. ইদ্রিচ ও তার সহযোগী মো. রুবেলের সহায়তায় উদ্ধারকৃত গাড়িতে করে কুমিল্লা ও ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল, স্কুপ ও গাঁজা সংগ্রহ করে তাদের ভাড়ার বাসা ও গাড়ীতে রেখে চট্টগ্রামের বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রেখেছে।

গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm