চান্দগাঁওয়ে ১৫ মোবাইলসহ ২ চোর ধরা ডিবির হাতে

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থেকে চোরাই মোবাইলসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫টি মোবাইল উদ্ধার করা হয়।

এর মধ্যে রয়েছে অপ্পো ব্র্যান্ডের ৫টি, ভিভোর ৪টি, রিয়েলমির ৪টি এবং স্যামসাংয়ের ২টি এনড্রোয়েড ফোন।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে চান্দগাঁওয়ের মৌলভী পুকুরপাড়ে মা ব্যাটারি হাউস নামের একটি দোকান থেকে দু’জনকে আটক করা হয়।

আটক দুজন হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসাট ইউপির এলাকার বাসিন্দা মিনহাজুল ইসলাম (৩২) ও নগরীর চান্দগাঁওয়ের মৌলভী পুকুরপাড় এলাকার বাসিন্দা মো. জয়নাল আবেদীন (৩৮)।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকালে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান।

উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান জানান, মৌলভী পুকুরপাড়ের মা ব্যাটারি হাউসে অভিযান চালিয়ে চোরাই মোবাইল বেচাকেনার সঙ্গে জড়িত মিনহাজুল ইসলাম ও জয়নাল আবেদিনকে আটক করা হয়েছে। তারা বিভিন্ন জেলা থেকে চোরাই মোবাইলগুলো নগরীতে নিয়ে আসতো। পরে নগরীর বিভিন্ন এলাকায় চোরাই মোবাইল ব্যবসায়ীদের কাছে বিক্রি করে দিত।

তিনি আরও জানান, ফোনের আইএমইআই নম্বর পরিবর্তন করে ফেলায় মালিকানা যাচাই কঠিন হয়ে পড়েছে। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হবে।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!