চাক্তাই আড়তদার ও ব্যবসায়ী সমিতির সভাপতি কাশেম, সম্পাদক রফিকুল

চট্টগ্রামের চাক্তাই আড়তদার ও ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে । এতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মো. আবুল কাশেম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন মো. রফিকুল আলম।

শনিবার (৩ সেপ্টেম্বর) মধ্যম চাক্তাই মমতা ট্রেডার্স এ অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ। নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে হাজী সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মো. হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক মো. ইরফানুল হক, অর্থ সম্পাদক খোরশেদুল আলম এবং প্রচার সম্পাদক নির্বাচিত হন মো. নিজাম উদ্দিন।

এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ ফোরকান, সহ সাংগঠনিক সম্পাদক সজল মজুমদার, সহ সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ জামাল, ক্রীড়া সম্পাদক পলাশ চৌধুরী, কার্যকরী সদস্য পদে মো. দেলোয়ার হোসেন চৌধুরী ও মোহাম্মদ আলাউদ্দীন।

চাক্তাই আড়তদার ও ব্যবসায়ী সমিতির ত্রিবার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার আবু বক্কর চৌধুরী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চাক্তাই আড়তদার ও ব্যবসায়ী সমিতির নির্বাচন চলেছে। এতে ব্যবসায়ীরা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন। এতে মোট ১৭৮ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। নতুন এ কমিটির মেয়াদ থাকলে আগামী ২০২৫ সাল পর্যন্ত।’

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm