s alam cement
আক্রান্ত
৫৬৮৮০
সুস্থ
৪৮৩৭৪
মৃত্যু
৬৬৬

চাকরি প্রলোভনে ২০ লাখ টাকা আত্মসাৎ, স্বাস্থ্যকর্মী ধরা

0

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ২০ লাখ টাকার চেক জালিয়াতির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. শাহাদাৎ হোসেন বাঘাইছড়ি পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত (প্রতারনার দায়ে বর্তমানে সাময়িক বরখাস্ত) স্বাস্থ্যকর্মী। তিনি বাঘাইছড়ি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড এলাকার পুরাতন মারিশ্যা গ্রামের বীর মুক্তিযোদ্ধা এনতাজ আলীর ছেলে বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি থানার সেকেন্ড অফিসার এসআই মো. আসাদুজ্জামান।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় উপজেলা সদর বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বাঘাইছড়ি থানার সেকেন্ড অফিসার এসআই মো. আসাদুজ্জামান জানান, গ্রেপ্তার শাহাদাৎ হোসেন সরকারি চাকরির পাশাপাশি মুক্তিযোদ্ধা বিষয়ক বিভিন্ন রাজনৈতিক সংগঠনের সাথেও সম্পৃক্ত রয়েছে। মামলার এজাহারে উল্লেখিত বিষয় পর্যালোচনা করে দেখা যায় একই উপজেলার বারোবিন্দু ঘাট এলাকার লিটন চাকমা বাদি হয়ে রাঙ্গামাটির আদালতে গত বছর ২৫ আগস্ট জালিয়াতির এই মামলা করেন।

মামলার বাদি লিটন চাকমা জানান, শাহাদাৎ হোসেন তার স্ত্রী নিশি চাকমাকে পরিবার পরিকল্পনা বিভাগে স্বাস্থ্য সহকারী পদে চাকরির প্রলোভন দেখিয়ে ২০ লাখ টাকা হাতিয়ে নেন। কিন্তু চাকরি না হওয়ায় টাকা ফেরত চাইলে গড়িমসি করেন। পরে স্থানীয় মুরুব্বি ও নেতাকর্মীদের মধ্যস্ততায় সালিশের মাধ্যমে ২০ লাখ টাকার চেক প্রদান করেন। কিন্তু চেকটি ডিজঅনার হওয়ায় আদালতের দারস্থ হয়েছি। একই মামলায় আগেও একবার পুলিশের হাতে আটক হয়ে কারা ভোগ করেছেন তিনি। এ ঘটনায় তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়। যা এখনো বলবৎ রয়েছে।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm