s alam cement
আক্রান্ত
৭৫৩৬৩
সুস্থ
৫৩৮৯৮
মৃত্যু
৮৮৫

চাকরির লোভ দেখিয়ে রাতভর ধর্ষণ, ৪ ধর্ষকই র‌্যাবের হাতে ধরা

0

পোশাকশিল্পে চাকরি দেয়ার প্রলোভনে কৌশলে বাড়িতে আটকে রেখে এক নারীকে ধর্ষণের অপারধে ৪ ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৫ জুন) তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব-৭।

আটককৃতরা হলো, বাঁশখালী থানার ছনুয়া মধুখালী ইউনিয়নের আমজাদ আলীর বাড়ির মোহাম্মদ আলীর ছেলে মো. জসিম উদ্দিন (২৭) ও একই এলাকার ইজ্জত আলীর ছেলে মো. নুরুল আজিম (২৮)। অন্য দুজন হলো কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার কালাবাগিচাঁ ওমর আলী মার্কেট আশরাফ আলী রোডের ফরিদ আহমেদের ছেলে মো. জাবের আহাম্মদ (৪৮) ও বাঁশখালী থানার পূর্ব চাম্বল ইউনিয়নের হায়দারি পাড়ার মো. আবু তাহেরের ছেলে মোহাম্মদ নবী (২২)।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, ১৩ জুন ধর্ষণের শিকার নারীর পিতা মো. আরাকান মিয়া র‌্যাব-৭ চট্টগ্রাম বরাবরে একটি অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, একটি সংঘবদ্ধ প্রতারক চক্র তার মেয়েকে চট্টগ্রাম শহরের ফ্রিপোর্ট এলাকায় একটি পোশাকশিল্পে চাকুরির প্রলোভন দেখিয়ে কৌশলে বাড়ি থেকে নিয়ে যায়।

বাড়ি থেকে নিয়ে গিয়ে তার মেয়েকে চট্টগ্রামের একটি বাসায় আটকে রেখে মেরে ফেলা ও পরিবারের ক্ষতি করার হুমকি দিয়ে মুল হোতা মো. জসিম ও তার তিন সহযোগী জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

নুরুল আবছার জানান, অভিযোগ পেয়ে ধর্ষণের শিকার নারীকে উদ্ধার ও ধর্ষণকারীদের গ্রেপ্তারে তদন্ত শুরু করে র‌্যাব। তদন্তে র‌্যাব জানতে পারে, ধর্ষণকারীরা ঐ নারীকে নগরের বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ সেল সেন্টারের সামনে একটি বাসায় আটকে রেখেছে।

পরে অভিযান চালিয়ে ৪ ধর্ষককে আটক ও ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের নগরের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Din Mohammed Convention Hall

সিএম/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm