আক্রান্ত
১৮৩১৫
সুস্থ
১৪৬১৪
মৃত্যু
২৮৫

চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা পেটালেন ৩ ভবন মালিককে

0

চট্টগ্রামের বায়েজিদের সমবায় আবাসিক এলাকায় চাঁদা না পেয়ে ৩ ভবন মালিককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ব্যাপারে ভুক্তভোগী ৩ ভবন মালিক বায়েজিদ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মঙ্গলবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, সমবায় আবাসিক এলাকায় ভবন নির্মাণের শুরুতে চাঁদা দাবি করে আসছিল স্থানীয় ইলিয়াস নামের এক সন্ত্রাসী। সে ভবন প্রতি ৫ লাখ করে মোট ১৫ লাখ টাকা চাঁদার দাবিতে বিভিন্ন সময় মালিককে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। এক পর্যায়ে নির্মাণ কাজও বন্ধ করে দেয়। সর্বশেষ আজ সকাল ১১ টায় শান্তি নগর এলাকার শফি সর্দারের ছেলে ইলিয়াস, মো. সেলিম গাজির ছেলে মো. সুজন গাজী, তৈয়ব আলী মাস্টারের ছেলে নুরুল ইসলাম, আবদুর রশিদের ছেলে মো. সোহেল ওরফে বোমা সোহেল, মো আজমসহ ২০-২৫ জন মিলে এসে ভবন মালিকদের কাছ থেকে চাঁদা দাবি করে। মালিকরা চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা সবাই মিলে ভবন মালিক আবু রেজা চৌধুরী, মো. নাছির উদ্দীন, রফিক উদ্দিনকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যায়। বর্তমানে তিনজনই চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে মারধরের শিকার নাছির উদ্দীন বলেন, চাঁদাবাজরা আমাদের কাছে দীর্ঘদিন ধরে চাঁদা দাবি করে আসছিল। আমরা চাঁদা না দিলে বিভিন্ন সময় নির্মাণ কাজ বন্ধ ও মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। আজ সকালে ইলিয়াসের নেতৃত্বে ২০-২৫ জনের একদল সন্ত্রাসী আবারও চাঁদা দাবি করে। আমরা তাদের চাঁদা না দিলে তারা আমাদের রড ও হকিস্টিক দিয়ে মারতে থাকে। এলাকার লোকজন এগিয়ে আসায় জানে বেঁচে গেছি। আমরা এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রিটন সরকার বলেন, সমবায় আবাসিক এলাকায় তিনজনকে মারধরের অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সিএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm