চসিক মেয়র পদে ছালামসহ মনোনয়নপত্র নিলেন আরও ৫

0

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রির তৃতীয় দিনে মেয়র পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালামসহ মোট ৬ জন। এছাড়া কাউন্সিলর পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৯৭ জন।

গত তিন দিনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৩ জন। কাউন্সিলর এবং সংরক্ষিত কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মোট ৩৩২ জন নেতা।

বুধবার (১২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করা বাকি ৫ জন হলেন হেলাল উদ্দিন চৌধুরী, সেলিনা খান, এমদাদুল ইসলাম, ইনসান আলী ও রেখা আলম চৌধুরী।

চট্টগ্রাম প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক সায়েম খান।

কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করছেন দিদারুল আলম
কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করছেন দিদারুল আলম

এর আগে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু ও আওয়ামী লীগ নেতা মো. ইউনুছ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন, সাবেক মন্ত্রী ও মহানগর আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম বিএসসি, নুরুল ইসলাম বিএসসির ছেলে শিল্পপতি মুজিবুর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী।

সায়েম খান জানিয়েছেন, আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চসিক নির্বাচনে দলীয় মনোনয়নপত্র বিক্রি করবে আওয়ামী লীগ।

প্রসঙ্গত, আগামী ১৬ ফেব্রুয়ারি চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচন সামনে রেখে ১০ ফেব্রুয়ারি থেকে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করে আওয়ামী লীগ।

এআরটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন