চসিক নির্বাচন স্থগিত চেয়ে বিএনপির স্মারকলিপি

0

করোনাভাইরাস জনিত উদ্ভূত পরিস্থিতিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচন স্থগিত চেয়ে রিটার্নিং কর্মকর্তার মো. হাসানুজ্জামানের হাতে স্মারকলিপি দিয়েছে বিএনপি। এ সময় মো. হাসানুজ্জামান বিএনপির দাবি নির্বাচন কমিশনে পৌঁছে দেবেন বলে আশ্বস্ত করেছেন।

শুক্রবার (২০ মার্চ) দুপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে বিএনপি স্মারকলিপি দেয়। এসময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিএনপি মেয়র প্রার্থী ও নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটনসহ বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদান শেষে আব্দুল্লাহ আল নোমান সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের ভয়াবহতা বিবেচনায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা এটাকে মহামারী ঘোষণা করেছে। চট্টগ্রামের সিভিল সার্জন বলছেন আমার ঝুঁকির মধ্যে আছি। জনগণকে ঝুঁকির মধ্যে রেখে জনমানুষের দল হিসেবে বিএনপি নির্বাচন স্থগিতের দাবি জানিয়েছে। আমরা আশা করি নির্বাচন কমিশন তা আমলে নিয়ে নির্বাচন স্থগিত করবেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, আমরা মানুষের জন্য, জনগণের জন্য রাজনীতি করি। জনগণকে বাদ দিয়ে আমরা রাজনীতি করতে পারি না। জনস্বার্থে আমরা নির্বাচন স্থগিত করতে বলছি। বাংলাদেশের মানুষের বিরুদ্ধে গিয়ে এ ধরনের একটি কাজ করছে তারা। জনগণের নিরাপত্তার জন্য নির্বাচন থেকে যদি সরে যেতে হয় আমি রাজি আছি।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন