চসিক ট্যাক্স বর্ধিত করেনি, আগের নিয়মেই আদায় করছে-মেয়র

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম মহানগরীকে স্মার্ট সিটিতে পরিনত করার লক্ষে সম্মানিত নগরবাসীর উপর ধার্য্যকৃত ট্যাক্স পরিশোধ করতে হবে। তিনি বলেন, প্রদেয় ট্যাক্স এর উপর চসিক এর উন্নয়ন কর্মকান্ড নির্ভর করে। এসেসমেন্ট করার পর পৌরকর ধার্য্য হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশন ট্যাক্স বর্ধিত করেনি। আগের নিয়মেই ট্যাক্স আদায় করা হচ্ছে।

nasir_7353

আজ বুধবার সকালে নগরভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে উত্তর পাহাড়তলী ও পূর্ব পাহাড়তলী মহল্লার আপত্তিকৃত হোল্ডিং সমূহের রিভিও শুনানীর লক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন।

 

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে চসিক এর প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও এডভোকেট চন্দন তালুকদার সহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

মতবিনিময়য়ে সিটি মেয়র আরো বলেন, নগরীর ৪১টি ওয়ার্ডে নতুন ভাবে এসেসমেন্ট এর কাজ চলছে। এসেসমেন্ট চলাকালে চসিক এর কোন কর্মকর্তা ও কর্মচারী সম্মানিত ট্যাক্স হোল্ডারদের কাছ থেকে নিয়ম বহির্ভুত ভাবে অর্থ আদায়ের প্রমান পাওয়া গেলে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীকে সাথে সাথে চাকুরীচ্যুত করা হবে। এখানে কোন ছাড় পাওয়ার সুযোগ নেই। এ বিষয়ে তিনি নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!