আক্রান্ত
১৪৪৫০
সুস্থ
২৩৩১
মৃত্যু
২৩৩

চলন্ত বাসে ফের চবি শিক্ষার্থীকে যৌন হয়রানি

0

চলন্ত বাসে এক যাত্রী কর্তৃক যৌন হয়রানির শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবস্থাপনা বিভাগের প্রথম বর্ষের এক শিক্ষার্থী।

রবিবার (৮ ডিসেম্বর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ১নং গেইটে নগরীর মুরাদপুর থেকে বিশ্ববিদ্যালয় গামী ৩নং একটি বাসে এই ঘটনা ঘটে। পরে বাসের যাত্রীরা তাকে ধরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির নিকট হস্তান্তর করে।
অভিযুক্ত যাত্রীর নাম, মো. মানিক মিয়া (৩২)। তার বাড়ী হাটহাজারী উপজেলার মন্দাকিনি এলাকায়।

ভুক্তভোগী শিক্ষার্থী চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমি ৩নং তরী বাসে করে মুরাদপুর থেকে বিশ্ববিদ্যালয়ে আসছিলাম। পিছনে বসা ওই যাত্রী ১০ থেকে ১৫ মিনিট ধরে বারবার আমার গায়ে হাত দেয়। প্রথমে আমি ভেবেছিলাম হয়ত অনিচ্ছাকৃতভাবে এমনটা হচ্ছে। পরে দেখি অনবরত এভাবে করেই যাচ্ছেন।

পরবর্তীতে আমি প্রতিবাদ করলে বাসের অন্যান্য শিক্ষার্থীরা তাকে ধরে পুলিশ বক্সে নিয়ে আসে। ১১টা থেকে আমার পরীক্ষা আছে। পরীক্ষা শেষে মামলার বিষয়ে সিদ্ধান্ত নিব।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর এস. এম. মনিরুল হাসান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, খবর পেয়ে আমরা জিরো পয়েন্ট পুলিশ বক্সে (ওয়াচ টাওয়ার) আসি। ভুক্তভোগীর পরীক্ষা থাকায় সে সিদ্ধান্ত পরে জানাবে বলেছে। আপাতত আমরা অভিযুক্তকে হাটহাজারী থানায় পাঠিয়ে দিয়েছি।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লোকপ্রশাসন বিভাগের এক নারী শিক্ষার্থী যৌন হয়রানির শিকার হন বলে জানা যায়।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm