চলন্ত ট্রলি থেকে পথচারীকে বাঁচাতে গিয়ে মাথা ফাটলো রেল কর্মকর্তার

রেলওয়ে পূর্বাঞ্চলের নোয়াখালীতে রেললাইন পর্যবেক্ষণ করতে গিয়ে দুর্ঘটনায় চট্টগ্রামের এক রেল কর্মকর্তা আহত হয়েছেন। এক সাইকেল আরোহীকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে গিয়ে এই দুর্ঘটনা হয়।

শনিবার (১৪ অক্টোবর) বিকাল ৫টা লাকসাম-নোয়াখালী রুটের মাইজদী কোর্ট স্টেশনে কাছে এই দুর্ঘটনা ঘটে।

আহত রেল কর্মকর্তার নাম মহিউদ্দিন মুকুল। তিনি চট্টগ্রামে জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর হিসেবে কর্মকর্তা আছেন। তার মাথার পেছনে চারটি সেলাই হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, রেল লাইন পর্যবেক্ষণ চলাকালীন মোটর ট্রলি লাকসাম থেকে নোয়াখালী মাইদী কোর্টে স্টেশন কাছাকাছি পৌঁছালে অবৈধ পকেট গেট দিয়ে এক ব্যক্তি সাইকেল নিয়ে লাইনে দাঁড়িয়ে থাকেন। এ সময় হর্ন দিলেও তিনি অন্যমনষ্ক ছিলেন। পরে তাকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে চলন্ত ট্রলি থেকে ধাক্কা দেন মহিউদ্দিন। কিন্তু ওই সময় ওই সাইকেল আরোহী মহিউদ্দিনের হাত ধরে ফেললে তিনি পড়ে মাথায় আঘাত পান। এতে তার মাথা ফেটে যায়।

রেলওয়ে (পূর্ব) চট্টগ্রামের বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনিসুর রহমান ও অন্যরা মিলে আহত মহিউদ্দিনকে হাসপাতালে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

আহত মহিউদ্দিন মুকুল বলেন, এক সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে বাঁচাতে গেলে তিনি হঠাৎ আমার হাত ধরে ফেলেন। আমি নিচে পড়ে গেলে মাথা ফেটে যায়। পরে রেলের অন্যান্য কর্মকর্তারা আমাকে হাসপাতালে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। আমার মাথায় কয়েকটি সেলাই হয়েছে।

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!