চলন্ত গাড়িতে মারমা তরুণীকে ধর্ষণ চেষ্টা, রাঙামাটিতে ২ অটোরিক্সা চালক ধরা

0

রাঙামাটির কাপ্তাইয়ে চলন্ত গাড়িতে এক মারমা তরুণীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হল মো. শওকত (২৮) ও মো. শাহীন (২২)। দুইজনই সিএনজিচালিত অটোরিক্সা চালক বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ অক্টোবর) রাত দশটায় কাপ্তাইয়ের বাঙ্গালহালিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে বাঙ্গালহালিয়ায় এলাকায় কলেজ পড়ুয়া ওই তরুণীকে চলন্ত গাড়িতে ধর্ষণের চেষ্টা করে দুই অটোরিক্সা চালক।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে ওই তরুণী বাঙ্গালহালিয়া থেকে অটোরিক্সাযোগে রাইখালী ফেরিঘাটে যাওয়ার সময় পথিমধ্যে অটোরিক্সাচালক শওকতের সহযোগিতায় তাকে ধর্ষণের চেষ্টা করে শাহীন। এক পর্যায়ে ওই তরুণী চলন্ত গাড়ি থেকে লাফ দেন। এতে ওই তরুণীর শরীরের বিভিন্নস্থানে আঘাত পান। এ সময় পেছন থেকে একটি বাস আসলে দুই অটোরিক্সা চালক দ্রুত পালিয়ে যায়। পরে ওই তরুণী থানায় অভিযোগ করলে পুলিশ দুই অটোরিক্সা চালককে গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, বাঙ্গালহালিয়ায় মারমা তরুণীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আজ বুধবার রাঙামাটি আদালতে পাঠানো হয়েছে।

এএইচ

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm