s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

চমেক হাসপাতালে যুবতী ধর্ষণ—অভিযোগ দুই আনসারের বিরুদ্ধে

0

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত দুই আনসার দ্বারা এক রোগীর স্বজন (২৫) ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিত মেয়েটি ১৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীর স্বজন। অভিযুক্ত দুই আনসার হচ্ছে মো. আলী আকবর ও হাসেম। আলী আকবর ৩৪নং ওয়ার্ডে ও হাসেম ১৪নং ওয়ার্ডে দায়িত্ব পালন করেন।

জানা গেছে, হাসেম ৩৪নং ওয়ার্ডে মেয়েটিকে ফোনে ডেকে এনে আলী আকবরকে নিয়ে ধর্ষণ করে। ধর্ষিত মেয়েটিকে ৩৩নং গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ২৭ মার্চ মঙ্গলবার দিবাগত রাতে সেহেরির সময় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৪নং ওয়ার্ডের আউটসোর্সিং ওয়ার্ডবয় আবির জানান, তিনি গতকাল ৩৪নং ওয়ার্ডে দায়িত্ব পালন করছিলেন। রাতে সেহেরি খাওয়ার সময় আনসার আলী আকবরকে রেখে যান ওয়ার্ডে। তখন দেখছিলেন ১৪নং ওয়ার্ডের আনসার হাসেম ও তাদের ওয়ার্ডের আনসার আলী আকবর বসে একসাথে গল্প করছিলেন।

আবরি বলেন, ‘সেহেরি খেয়ে এসে দেখেন ওয়ার্ডের আনসার আলী আকবর ও হাসেম দুজন এক মেয়েকে নিয়ে ওয়ার্ডের বারান্দায় অন্ধকারের মধ্যে বসে আছেন। পরে তাদের ডাকলে হাসেম এসে বলে একটা অঘটন হয়ে গেছে। আমরা মেয়েটিকে রেপ করেছি।’

তাকে বিষয়টি চেপে রাখতে বলেন দুজনই। পরে হাসেম ও আলী আকবর তড়িঘড়ি করে নীচে নেমে যান। তখন ওয়ার্ডে কোন ডাক্তার ছিল না বলে জানান আবির।

পরে মেয়েটিকে ধরাধরি করে ৩৩নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। বর্তমানে দুই আনসারকে ক্যাম্পে রাখা হয়েছে বলে জানান হাসপাতালে দায়িত্বরত আনসার মো. রাজ্জাক। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালকের কাছে ফোনে বিষয়টি জানতে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Din Mohammed Convention Hall

আইএমই/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm