চবি ছাত্রীর শ্লীলতাহানি ঘটনায় ৫ জনকে ২ দিনের রিমান্ড

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রীর শ্লীলতাহানি ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার ৫ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তারের আদালত শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করা হয়।

চট্টগ্রাম জেলার কোর্ট পরিদর্শক জাকির হোসাইন মাহমুদ জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৫ জনকে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়ার ৫ জন হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের মো. আজিম, নৃ-বিজ্ঞান বিভাগ দ্বিতীয় বর্ষের নুরুল আবছার বাবু, হাটহাজারী সরকারি কলেজ সমাজবিজ্ঞান বিভাগ প্রথম বর্ষের ছাত্র নুর হোসেন শাওন ও দ্বিতীয় বর্ষের মাসুদ রানা ও সাইফুল ইসলাম।

আদালত উভয় পক্ষের শুনানি শেষে প্রত্যেকের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Yakub Group

এর আগে শুক্রবার (২২ জুলাই) দিবাগত রাত ও শনিবার (২৩ জুলাই) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছিল র‌্যাব-৭।

১৭ জুলাই রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের এক ছাত্রী তার বন্ধুসহ বিশ্ববিদ্যালয়ের স্টেশন চত্বর থেকে মূল ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন।

এ সময় দুটি মোটরসাইকেলে আসা অন্তত ৫ জন ছেলে তাদের দুজনের পথ আটকায়। একপর্যায়ে ওই ছাত্রীর সাথে থাকা ছেলেটিকে তারা মারধর শুরু করে।

ওই সময় তাদের কাছে থাকা ৩ হাজার ৭০০ টাকা এবং ২ জনের মোবাইল ফোন ছিনতাই করে নেয় ওই ছেলেরা।

ছিনতাই করার পর বোটানিক্যাল গার্ডেনের পেছনের দিকের অন্ধকার রাস্তায় নিয়ে গিয়ে ওই ছাত্রীর কাপড় খুলে মোবাইলে ভিডিও ধারণ করে অন্তত ৫ জনের ওই দুর্বৃত্তদল। এ সময় ওই ছাত্রীকে গাছের সাথে বেঁধে যৌন হয়রানিও করা হয়।

এরপর তাকে হুমকি দিয়ে বলা হয়, যদি এ ঘটনা অন্য কোথাও বলে তাহলে সেই ভিডিও প্রকাশ করে দেওয়া হবে। পরে মোটরসাইকেলে করে ওই ছেলেরা সটকে পড়ে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm