চবি ছাত্রীকে যৌন নিপীড়ন—চারজনকে ধরলো র‍্যাব, রুবেলের অনুসারী দুইজন

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বোটানিক্যাল গার্ডেনে এক ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় তিন ছাত্রসহ চারজনকে আটক করেছে র‍্যাব। তাদের কাছ থেকে ভুক্তভোগী ছাত্রীর মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৩ জুলাই) সকাল ১১টায় চট্টগ্রামের বহদ্দারহাটস্থ র‍্যাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. আজিম, নৃবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র নুরুল আবছার, হাটহাজারীর ফতেহপুর ইউনিয়নে বাসিন্দা ও হাটহাজারী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছাত্র নুর হোসেন ওরফে শাওন এবং হাটহাজারী কলেজের অর্নাস দ্বিতীয় বর্ষের ছাত্র মো. মাসুদ রানা।

র‍্যাব জানায়, ভুক্তভোগী ছাত্রী গত ১৭ জুলাই রাত সাড়ে ৯টার দিকে বন্ধুর সঙ্গে চবি ক্যাম্পাস আবাসিক এলাকা থেকে প্রীতিলতা হলের দিকে যাচ্ছিলেন। এ সময় অভিযুক্ত পাঁচজন তাদের গতিরোধ করে।

এরপর ভুক্তভোগী নারীকে বেগম ফজিলাতুন্নেছা হলের পেছনে ঝোপঝাড়ের মধ্যে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মারধর করতে থাকে অভিযুক্তরা। একপর্যায়ে ভুক্তভোগী নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করা হয়।

Yakub Group

একই সঙ্গে ওই ভিডিও ভাইরাল করার হুমকিও দেওয়া হয়। পরবর্তীতে ভুক্তভোগী নারী ও তার বন্ধুর কাছে থাকা দুটি মোবাইল ও নগদ ১৩ হাজার ৭০০ টাকা নিয়ে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় ২০ জুলাই হাটহাজারী থানায় একটি মামলা দায়ের হয়।

র‍্যাব এই মামলার সুত্র ধরে চট্টগ্রামের হাটহাজারী ও রাউজানের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে সরাসরি জড়িতদের গ্রেপ্তার করে।

বিএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm