চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি

0

৩৭৫ সদস্যবিশিষ্ট চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ২০১৯ সালে দুই সদস্যের কমিটি ঘোষণার দুই বছর পর অবশেষে এই কমিটি এলো।

রোববার (৩১ জুলাই) রাত সাড়ে ১২টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কমিটিটি ছাত্রলীগের ভেরিফাইড ফেসবুক পেইজে প্রকাশ করা হয়।

৩৭৫ সদস্যের ঘোষিত কমিটিতে সহ-সভাপতিই রয়েছেন ৬৯ জন। এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন ১২ জন। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ১১ জন।

২০১৫ সালের জুলাই মাসে আলমগীর টিপুকে সভাপতি ও ফজলে রাব্বি সুজনকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয় ২০১৬ সালের ১৭ জুলাই। বারবার সংঘর্ষের কারণে ২০১৭ সালের মে মাসে এ কমিটি স্থগিত করা হয়। স্থগিত রাখার পরও সংঘর্ষ না থামায় ওই বছরের ডিসেম্বরে স্থগিত থাকা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

Yakub Group

তবে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এর এক বছর পরই ২০১৭ সালের ৬ ডিসেম্বর ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এর পর ২০১৯ সালের ১৫ জুলাই রেজাউল হক রুবেলকে সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক চবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটি পূর্ণাঙ্গ রূপ পেল দুই বছর পরে এসে।

গত বছরের ৯ নভেম্বর পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেতে আগ্রহী কর্মীদের থেকে জীবনবৃত্তান্ত আহ্বান করেন শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু।

একনজরে পুরো কমিটির পূর্ণাঙ্গ তালিকা—
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 1
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 2
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 3
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 4
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 5
চবি ছাত্রলীগ ৫ বছর পর পেল ৩৭৫ সদস্যের বড় কমিটি 6

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm