চবি ছাত্রলীগ নেতা শহিদুলকে হামলা করায় বিক্ষোভ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা ফ্রেন্ডসসার্কেল চিটাগাং চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে ন্যাক্কারজনক হামলাকারী জামায়াত-শিবিরের এজেন্টদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়েছে।

সোমবার (৫ আগস্ট) বিকেল ৫ টায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, আমাদের সহকর্মীকে রুম থেকে বের করে নিয়ে হত্যার চেষ্টা করেছে। কিছু জামায়াতপন্থী লোক দলের মধ্যে ঢুকে পড়েছে এবং সবার মধ্যে সমস্যা সৃষ্টি করে দলকে ধ্বংস করে দেওয়ার চেষ্টা করছে।

তারা আরো বলেন, যদি এক সপ্তাহের মধ্যে শহিদুলকে হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া না হয় তাহলে আমরা আবারো প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করবো। সাংবাদিকদেরকে নিয়ে সংবাদ সম্মেলন করবো।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মামুন উর রশিদের সঞ্চালনায় এ সমাবেশে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগরের উপ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল আহাদ, সিটি কলেজের ছাত্রলীগ নেতা ও ফ্রেন্ডসসার্কেল চিটাগাং এর সভাপতি হারুন উর রশিদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সম্পাদক নাহিদ আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা সাব্বির, মিনহাজ, হামিদ, ইমরান, সালমান, তুষার, প্রান্ত এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা আলিফ, তাহসিন, বাবর, মোরশেদ, জয়নাল, শাহরিয়ার প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন