আক্রান্ত
১৮২৪৪
সুস্থ
১৪৩৬১
মৃত্যু
২৮৪

চবির সুপ্র আর হাসবে না কখনোই

0

সুপ্র আর হাসবে না। মেরিন সায়েন্স ঝুপড়িতে গলা ছেড়ে আর গাইবে না গান। সময়ে-অসময়ে বন্ধুদের সাথে মেতে উঠবে না খুনসুটিতে। কারণ সুপ্র আর পৃথিবীতে নেই। বাবা-মা, বন্ধু-বান্ধব, শিক্ষক, আত্মীয়-স্বজন সবাইকে ছেড়ে সুপ্র চলে গেছে পরপারে।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মেরিন সায়েন্স ইনস্টিটিউটের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী সুপ্রতীম দাস মারাত্মক হার্ট অ্যাটাক ও কিডনি জটিলতায় মারা গেছেন।

বুধবার (৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ডে।

সুপ্রতীমের সহপাঠী ইদ্রীস খান মুরাদ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আগে থেকে সুপ্রতীমের দুটি কিডনীতেই ইনফেকশান ছিল। কিডনি চিকিৎসার জন্য কিছুদিন আগে ভারতেও গিয়েছিল। হঠাৎ দুই দিন আগে আবার কিডনির সমস্যা বেড়ে যায়। তখন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেসরকারি ওই হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে হার্ট অ্যাটাক করে। পরবর্তীতে অবস্থা অবনতির দিকে গেলে তাকে আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে দুই দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বুধবার রাতে মারা যায় সুপ্রতীম।

বরাবরই তার রেজাল্ট ভালো ছিল মেরিন সায়েন্স ইনস্টিটিউটের শিক্ষার্থী সুপ্রতীমের। পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমেও তার পদচারণা ছিল সমানতালে। সুপ্রতীমের অকাল মৃত্যুতে বন্ধু-বান্ধব, সহপাঠী, শিক্ষকদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

এমআইটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm