s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

চবিতে বিজয়-সিএফসির হঠাৎ দ্বন্দ্বে বেদম মার খেল দুজন

শহীদ মিনারে শুরু, লেডিস ঝুপড়িতে শেষ

0

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের বিজয় ও সিএফসি গ্রুপের মধ্যে দুই দফা মারামারির ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের দুই কর্মী আহত হয়েছেন। বিবাদমাদ গ্রুপ দুটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী বলে ক্যাম্পাসে পরিচিত।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে শহীদ মিনারের সামনে প্রথম দফা এবং বিকেলে লেডিস ঝুপড়ির সামনে দ্বিতীয় দফায় এই মারামারি হয়।

এ ঘটনায় আহতরা হলেন বিজয় গ্রুপের কর্মী দর্শন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র শরীফ খান এবং একই শিক্ষাবর্ষের সিএফসি গ্রুপের কর্মী ও ইতিহাস বিভাগের ছাত্র মো. আজিম হোসাইন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, দুপুরে বিজয় গ্রুপের কর্মী শরীফ পরীক্ষা সংক্রান্ত কাজে বিভাগ থেকে যাওয়ার সময় সিএফসি গ্রুপের কয়েকজন কর্মী তার গতিরোধ করে মারধর করে। পরবর্তীতে বিকেলে সিএফসি গ্রুপের কর্মী আজিম একা লেডিস ঝুপড়ির সামনে গেলে তাকে ধরে মারধর করে বিজয় গ্রুপের কর্মীরা। এ ঘটনায় ক্যাম্পাসে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ ক্যাম্পাসে অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বিজয় গ্রুপের নেতা ও শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পরীক্ষার রুটিন দেখতে আমাদের জুনিয়র ডিপার্টমেন্টে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে শহীদ মিনারের সামনে তার গতিরোধ করে তাকে বেদম মারধর করে সিএফসির কর্মীরা।

শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ২০১৯-২০ সেশনের দুই জুনিয়রদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা বসে সমাধান করে দেবো।

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দুপুরে এবং বিকেলে দুই গ্রুপের দুজনের সাথে ঝামেলা হয়েছে। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় কেউ কোন অভিযোগ দেয়নি।

এমআইটি/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm