আক্রান্ত
১৪৪৮০
সুস্থ
২৪০৫
মৃত্যু
২৩৩

চবিতে বহিরাগত অপহরণের ঘটনায় ছাত্রলীগ কর্মীকে শোকজ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ঘুরতে আসা দুই বহিরাগতকে অপহরণ করে আবাসিক হলে নির্যাতনের ঘটনা খতিয়ে দেখতে আশরাফ খান শুভ নামের এক ছাত্রলীগ কর্মীকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রোববার (১৫ ডিসেম্বর) তাকে এ বিষয়ে কারণ দর্শাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বিকেলে তাকে শোকজ নোটিশটি দেওয়া হয়।

ছাত্রলীগকর্মী আশরাফ খান শুভ চবির সংস্কৃত বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র ও শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান। তিনি বলেন, ‘আবাসিক হলে আটক বহিরাগতদের অপহরণ করা হয়েছিল কি না এবং সেখানে সে সম্পৃক্ত ছিল কি না সেই বিষয়টি খতিয়ে দেখতে তাকে শোকজ নোটিশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে আশরাফ খান শুভ বলেন, ‘ঘটনার সময় আমি ব্যক্তিগত কাজে শহরে গিয়েছিলাম। পরে শুনি সমস্যা হয়েছে। প্রক্টর আমাকে ডেকেছিল। তাদের সাথে কথা বলেছি। ঘটনায় জড়িত ব্যক্তি আমার পূর্বপরিচিত। সে আমার কাছে থাকতে চাইলে তাকে আমার রুমে রাখি।’

প্রসঙ্গত, ছাত্রলীগকর্মী আশরাফ খান শুভর অতিথি আসাদের বিরুদ্ধে মোহাম্মদ আয়াজ ও মোহাম্মদ নাসের নামে দুই জনকে সোহরাওয়ার্দী হলের ১০৪ নম্বর রুমে আটকে রেখে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠে। এ ঘটনায় পুলিশ তিনজনকেই আটক করে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm