চবিতে দিনদুপুরে শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ছিনতাই

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে এক শিক্ষার্থীকে মারধর করে মোবাইল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার (২ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছে ওই শিক্ষার্থী।

ভুক্তভোগী শিক্ষার্থীর নাম সাখাওয়াত হোসেন স্বাধীন। সে বিশ্ববিদ্যালয়ের ফারসি বিভাগের ছাত্র ও শাখা ছাত্রলীগের বাংলার মুখ গ্রুপের কর্মী।

জানা গেছে, দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে মুঠোফোনে কথা বলছিলেন স্বাধীন। এ সময় হঠাৎ একটি সিএনজিচালিত অটোরিকশা করে ৪ যুবক নেমে তাকে ঘিরে ফেলেন। এ সময় স্বাধীনকে চড়-থাপ্পড় মেরে তার মুঠোফোনটি ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এদিকে এ ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের ফটকে তালা লাগিয়ে দেয় বাংলার মুখের কর্মীরা। পরে প্রক্টরের আশ্বাসে ২০ মিনিট পরে তালা খুলে দেন তারা।

এ বিষয়ে বাংলার মুখ গ্রুপের নেতা এবং শাখা ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্রবিষয়ক সম্পাদক আমির সোহেল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের মতো একটা জায়গায় প্রকাশ্যে বহিরাগতরা আমাদের এক কর্মীর ওপর অতর্কিত হামলা করে মোবাইল ছিনিয়ে নেয়। এ রকম ঘটনা খুবই নিন্দনীয়। দ্রুত ক্যাম্পাসে এসব বহিরাগতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান আমাদের সময়কে বলেন, ‘আমরা সিসিটিভি ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করার কাজ করছি। আশা করি দ্রুত তাকে চিহ্নিত করা যাবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!