চবিতে জীবাণুনাশক বিতরণ করলো ছাত্রলীগ

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) কর্মজীবী মানুষের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা। এ সময় ক্যাম্পাসের বিভিন্ন স্থান জীবাণুমুক্ত করতে ব্লিচিং পাউডারযুক্ত পানি ছিটানো হয়।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর নেতৃত্বে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় এই কার্যক্রম পরিচালনা করে ছাত্রলীগ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘চবিতে যারা রিক্সা চালায় এবং দোকান পরিচালনা করে তারা খুবই অসহায় এবং মানবেতর জীবনযাপন করছে। তাদের সহযোগিতা করার জন্যই ছাত্রলীগ এগিয়ে এসেছে।’

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল টিপু বলেন, ‘ক্যাম্পাসে আমরা ঐক্যবদ্ধভাবে যেকোন দুর্যোগ মোকাবেলায় কাজ করে যাবো। সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা সব ধরনের দুর্যোগ মোকাবেলায় সক্ষম হবো।’

এ সময় উপস্থিত ছিলেন চবি ছাত্রলীগ নেতা সুমন নাসির, প্রদীপ চক্রবর্তী দুর্জয়, রকিবুল হাসান দিনার, রাজু মুন্সি, সাইদুল ইসলাম, মুজিব, রোমেন, আলতাফ হোসেন, সাদেক হোসেন টিপু, সাইফুল সুমন, নিয়াজ আবেদিন পাঠান, নেসার, রানা খান, সুজয় বড়ুয়া ও সৌমেন প্রমুখ।

এমআইটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন