s alam cement
আক্রান্ত
১০১৩১২
সুস্থ
৮৬১৬৯
মৃত্যু
১২৮২

চবিতে কর্মী পিটিয়ে কর্মচারী নেতার গুন্ডাগিরি, ভিসির নাম বেচে একের পর এক অপকর্ম

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ইমতিয়াজ আহমেদ নামের এক কর্মচারীকে চড়-থাপ্পড় মেরে চাকরি খেয়ে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহীদের বিরুদ্ধে।

এ ঘটনায় নুরুল ইসলামের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ইমতিয়াজ নামের ওই কর্মচারী।

বুধবার (৮ সেপ্টেম্বর) রেজিস্ট্রারকে দেওয়া অভিযোগপত্রে চাকসু কেন্দ্রের নিম্নমান সহকারী ইমতিয়াজ জানিয়েছেন, গত ৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টার সময় অফিসে কর্মরত অবস্থায় একটি আসনে আমার বসাকে কেন্দ্র করে চাকসু কেন্দ্রের কর্মচারী ও কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহীদ আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে, চড়-থাপ্পর দিয়ে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করেন। এছাড়াও তিনি প্রায় সময় উপাচার্য মহোদয়ের নাম ব্যবহার করে বিভিন্ন রকমের হুমকি-ধমকি দিয়ে থাকেন এবং চাকরি খেয়ে ফেলবেন বলে ভয়ভীতি দেখান। তার এমন আচরণে আমি সার্বক্ষণিক মানসিকভাবে অশান্তিতে দিনাতিপাত করছি।

এ বিষয়ে ভুক্তভোগী কর্মচারী ইমতিয়াজ আহমেদ বলেন, নুরুল ইসলাম আমাকে সাতটা থাপ্পড় ছাড়াও হুমকি-ধমকি দিয়েছে। আমি ব্যবস্থা নিতে রেজিস্ট্রার বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহীদকে মুঠোফোন একাধিকবার ফোন করলেও তার মোবাইল সংযোগ পাওয়া যায়নি।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক এসএম মনিরুল হাসান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা দেখবো।

Din Mohammed Convention Hall

এর আগে গত ৪ মার্চ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শহীদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের হিসাব নিয়ামক দপ্তরের বেতন ও ভাতা শাখা-২ এ কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগও উঠেছিল। ওই ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে ও তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট লিখিত অভিযোগ দেন ওই শাখায় কর্মরত নয় কর্মকর্তা-কর্মচারী।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm