চন্দনাইশে শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পেলেন ৫ নারী

চট্টগ্রামের চন্দনাইশে বিশেষ সাফল্যের জন্য পাঁচ নারী পেলেন শ্রেষ্ঠ জয়িতার সন্মাননা।

শুক্রবার (৯ ডিসেম্বর) মুসলিম নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে তাদের এ সম্মাননা দেওয়া হয়।

সন্মাননাপ্রাপ্তরা হলেন সফল জননী হিসেবে চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও দেশ রূপান্তরের চন্দনাইশ প্রতিনিধি মো. নুরুল আলমের মা নুর জাহান বেগম, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে সুমাইয়া আফরোজা রিচী, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের জন্য মুক্তা আক্তার, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরুর জন্য মালেকা মান্নান ও সমাজ উন্নয়নে অবদানের জন্য নাছরিন জাহান।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাছরীন আক্তার পাঁচজনের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

বেগম রোকেয়া দিবস উপলক্ষে তার জীবনী নিয়ে আলোচনা সভা ও জয়িতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও নাছরীন আক্তার।

উপজেলা তথ্য সেবা কর্মকর্তা শাপলা খাতুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ হাসান আহসানুল কবির, পল্লী উন্নয়ন কর্মকর্তা মীর ইমরান হোসন, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো. আয়ুব, সৌরিতা জাগ্রত মহিলা সমিতির সভাপতি সঞ্চিতা বড়ুয়া, শিল্পকলা একাডেমির সদস্য সৈয়দ শিবলী ছাদেক কফিল, ব্যাংকার মো. রফিক আহমদ, প্রাণিসম্পদ মাঠ সুপারভাইজার কনক বড়ুয়া, এমটিআরসি উপ-পরিচালক ডা. মোহাম্মদ আবু তাহের, সাংবাদিক ফয়সাল চৌধুরী, সাংবাদিক রাব্বি, উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের সুমন বিকাশ দে, প্রশিক্ষক সাকি আক্তার, প্রশিক্ষক মৌসুমি দাশ, ছোটন বড়ুয়া।

Yakub Group

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm