চন্দনাইশে লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির টয়লেটে আঘাত, নারীর মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় যাত্রীবাহী লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে বসতবাড়ির রান্নাঘর ও টয়লেটের ওপরে গিয়ে আছড়ে পড়ায় এক নারীর মৃত্যু হয়েছে। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে টয়লেটে অবস্থান করছিলেন ওই নারী।

মৃত নারীর নাম দিলুয়ারা বেগম (৪৫)। তিনি চন্দনাইশের দোহাজারী পৌরসভা ১ নম্বর ওয়ার্ড চাগাচর এলাকার দিনমজুর মোহাম্মদ হোসেনের স্ত্রী। তিনি ৫ কন্যা সন্তানের জননী।

বুধবার (১১ অক্টোবর) ভোর ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার দোহাজারী পৌরসভা দেওয়ানহাট জাসিম কনভেনশন হলের পাশে ভাড়া বাসায় এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে দিলুয়ারা বেগমের মৃত্যুবরণ করেন।

জানা গেছে, বুধবার ভোর ৬টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা দেওয়ানহাটস্থ জাসিম কনভেনশন হলের পাশে ভাড়া বাসায় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে টয়লেটে যান দিলুয়ারা। দোহাজারী থেকে খাঁনহাটগামী একটি যাত্রীবাহী লেগুনা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে ২০ ফুট দূরে বসতবাড়ির রান্নাঘর ও টয়লেটের ওপর গিয়ে পড়ে। ওইসময় টয়লেটে থাকা দিলুয়ারা বেগমকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

পরে আহত দিলুয়ারাকে স্থানীয়রা উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেলে আনার পথে মারা যান তিনি।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খান মোহাম্মদ এরফান বলেন, ঘাতক যাত্রীবাহী লেগুনাটি জব্দ রয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে। নিহত পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে।লেগুনা গাড়ি জব্দ করেছে দোহাজারী হাইওয়ে পুলিশ।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!